ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

সড়ক দুর্ঘটনা প্রাণ গেলো গোলরক্ষক ও কোচের প্রাণ

প্রকাশিত: ১৯:০৭, ২১ ডিসেম্বর ২০২৩

সড়ক দুর্ঘটনা প্রাণ গেলো গোলরক্ষক ও কোচের প্রাণ

গোলরক্ষক ও কোচ

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আলজেরিয়ার শীর্ষ ফুটবল লিগের ক্লাব মৌলুদিয়া এল বায়াদের গোলরক্ষক ও সহকারী কোচ। খবরটি নিশ্চিত করেছে এএফপি ও রয়টার্স। 

এই মর্মান্তিক ঘটনায় সপ্তাহান্তের সব বিভাগের ম্যাচ স্থগিত করেছে দেশটির জাতীয় ফুটবল ফেডারেশন। আলজেরিয়ার রাষ্ট্রীয় সংবাদ সংস্থার বরাতে রয়টার্স জানিয়েছে, সড়ক দুর্ঘটনায় এল বায়াদের ২৭ বছর বয়সী আলজেরিয়ান গোলরক্ষক জাকারিয়া বোজিয়ানি ও সহকারী কোচ খালিদ মুফতাহ মারা গেছেন। 

আলজেরিয়ান ফুটবল ফেডারশনের বরাতে এএফপি জানায়, এ সপ্তাহের সূচিতে ম্যাচ খেলতে উত্তর আলজেরিয়ার ক্লাবটির খেলোয়াড়েরা দলীয় বাসে করে আরেক শহর টিজি ঔজুর দিকে যাচ্ছিলেন। তাঁদের ম্যাচ ছিল জেএস কাবিলির সঙ্গে। বাসটি ভূমধ্যসাগর উপকূল থেকে প্রায় ১৫০ কিলোমিটার (৯০ মাইল) দূরে উত্তর পশ্চিমের শহর তিয়ারেতে বিধ্বস্ত হয়। 

তবে কী কারণে বাসটি সড়ক দুর্ঘটনায় পড়ে সেটি বিস্তারিত জানায়নি ফেডারেশন। এ দুর্ঘটনায় দুই মৃত্যু ছাড়াও এল বায়াদের ১০ খেলোয়াড় আহত হয়েছেন। 

এ ঘটনায় শোকস্তব্ধ আলজেরিয়ান ফুটবল ফেডারেশন জানিয়েছে, নিহতদের প্রতি সম্মানের চিহ্ন হিসেবে এ সপ্তাহে দেশটির সকল লিগ ও প্রতিযোগিতা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্থগিত করা হয়েছে সকল ফুটবল কার্যক্রম। 

ফেডারেশন আরও জানায়, আলজেরিয়ার প্রধান কাপ প্রতিযোগিতার পরের রাউন্ডের ড্র পেছানো হয়েছে, যেটি হওয়ার কথা ছিল ২৬ ডিসেম্বর।

 

এস

সম্পর্কিত বিষয়:

×