ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সাকিব ইস্যুতে মুখ খুললেন ফাহিম

প্রকাশিত: ১৮:৩১, ২৫ অক্টোবর ২০২৩

সাকিব ইস্যুতে মুখ খুললেন ফাহিম

ফাহিম ও সাকিব

বিশ্বকাপ চলার মাঝপথেই দেশে ফিরেছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। ইতোমধ্যে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে সংবাদটি। কিন্তু হুট করে কেনই-বা দেশ এলেন এই অলরাউন্ডার। সমর্থকদের মনে উঠেছে নানান প্রশ্ন। চলছে আলোচনা-সমালোচনা।

দেশের কিছু গণমাধ্যম বলছে কোচ মোহাম্মদ সালাহউদ্দিনের সঙ্গে অনুশীলনও করেছেন তিনি। কেউ আবার বলছেন কোচ ও বিকেএসপির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদিন ফাহিমের অধীনে অনুশীলন করেছেন সাকিব।

কোচ সালাউদ্দিন  বলেন, ‘আমার সঙ্গে সাকিবের অনুশীলনের নিউজটি ভুয়া। সাকিবের সঙ্গে আমার কোনো কথা হয়নি বা ও যে ঢাকায় আমি জানি না। ফাহিম স্যারের সঙ্গে কাজ করছে মনে হয়।’

কোচ নাজমুল আবেদিন ফাহিমবলেন, সাকিব সকালে বাংলাদেশে এসেছে। আমার সঙ্গে আজ অনুশীলন করেছে। আরও দুই দিন সে অনুশীলন করবে। সাকিব ব্যাটিং নিয়ে কাজ করছে।’তিনি দলের সঙ্গে যোগ দেবেন আগামী ২৭ অক্টোবর। ২৮ অক্টোবর বাংলাদেশের পরবর্তী ম্যাচ নেদারল্যান্ডসের সঙ্গে। এরপর একই ভেন্যুতে ৩১ অক্টোবর পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। 

চলমান বিশ্বকাপে চার ম্যাচে ১৪ গড়ে সাকিবের রান মাত্র ৫৬, সর্বোচ্চ ৪০ রানের ইনিংস খেলেছেন নিউজিল্যান্ডের বিপক্ষে। বল হাতে ওভারপ্রতি ৫.৫৪ রান দিয়ে নিয়েছেন ৬ উইকেট। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে নেয়া ৩০ রানে ৩ উইকেট তার সেরা পারফরম্যান্স। চোটের কারণে ভারতের বিপক্ষে ম্যাচটি খেলেননি বাংলাদেশ কাপ্তান।

 

 

এস

×