ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

জাপার কেন্দ্রীয় কার্যালয়ে রওশনপন্থিরা

প্রকাশিত: ১৬:১৫, ৩ ফেব্রুয়ারি ২০২৪

জাপার কেন্দ্রীয় কার্যালয়ে রওশনপন্থিরা

জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কার্যাল

রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কার্যালয়ে হঠাৎ হাজির হলেন রওশন এরশাদের অনুসারীরা। সেখানে দলের প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সম্প্রতি রওশন ঘোষিত কমিটির নেতারা।

গতকাল শুক্রবার সকালে রওশন ঘোষিত কমিটির অন্তর্বর্তীকালীন মহাসচিব কাজী মামুনুর রশীদের নেতৃত্বে তারা জাপার কার্যালয়ে প্রবেশ করেন। এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোরর পর তারা মোনাজাত করেন। এরপর তারা দলীয় কার্যালয়ের অভ্যন্তরেও কিছু সময় অবস্থান করেন। সুনীল শুভ রায় ও শফিকুল ইসলাম সেন্টু প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

রওশনপন্থিরা চলে যাওয়ার পরপরই জাপার কেন্দ্রীয় কার্যালয়ে তালা দিয়ে রাখা হয়েছে। এভাবে, পরবর্তী সময়ে তারা যেন আর কার্যালয়ে প্রবেশ করতে না পারেন, সে ব্যাপারে কার্যালয়ের স্টাফদের নির্দেশনা দেওয়া হয়েছে।

এদিকে, জাপার যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলমের সই করা জাপার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, কতিপয় ব্যক্তি জাপার কার্যালয় দখল করেছেন বলে কিছু মিডিয়ায় যে খবর প্রকাশিত হয়েছে, তা সত্য নয়। পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর নেতৃত্বে জাপা ঐক্যবদ্ধ রয়েছে।

জাপার এই সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রকৃত অর্থে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দল থেকে বিভিন্ন সময়ে অব্যাহতিপ্রাপ্তরা এবং কিছু ভাড়াটে লোক সকাল ৮টার দিকে কাকরাইল অফিসের সামনে আসে। তারা ভেতরে ঢুকে মহানগর দক্ষিণের কার্যালয়ে ১০-১২ মিনিট অবস্থান করে চলে যান।

 

 

এস

সম্পর্কিত বিষয়:

×