ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ডিএমপির ৭ কর্মকর্তাকে বদলি

প্রকাশিত: ১৮:১১, ১৭ সেপ্টেম্বর ২০২৩

ডিএমপির ৭ কর্মকর্তাকে বদলি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ডিসি) পদমর্যাদার দুজন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার তিনজন ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদমর্যাদার দুজন কর্মকর্তাকে বদলি করা হয়।

রবিবার (১৭ সেপ্টেম্বর) ডিএমপি মিডিয়া সেন্টারের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এসব কর্মকর্তাকে বদলি করা হয়। 

বদলিকৃত কর্মকর্তারা হলেন—গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে বদলির আদেশপ্রাপ্ত এ বি এম মাসুদ হোসেনকে গোয়েন্দা তেজগাঁও বিভাগে এবং গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মানস কুমার পোদ্দারকে প্ল্যানিং, রিসার্চ অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে বদলি করা হয়েছে। 

অপর আদেশে ডিএমপির লজিস্টিকস বিভাগের এডিসি মীর্জা সালাহউদ্দিনকে উত্তরা বিভাগের উত্তরা জোনে, লালবাগ বিভাগের কোতোয়ালি জোনের এডিসি মো. মুহিত কবীর সেরনিয়াবাতকে লজিস্টিকস বিভাগে, উত্তরা বিভাগের উত্তরা জোনের এডিসি মো. বদরুল হাসানকে লালবাগ বিভাগের কোতোয়ালি জোনে, গুলশান বিভাগের বাড্ডা জোনের এসি মোহাম্মদ তয়াছির জাহান বাবুকে ডিবি-তেজগাঁও বিভাগে এবং ডিবি-তেজগাঁও বিভাগের এসিকে গুলশান বিভাগের বাড্ডা জোনে বদলি করা হয়েছে।

 

এস

সম্পর্কিত বিষয়:

×