ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মায়ের সঙ্গে অভিমান, মটরসাইকেল কিনে না দেয়ায় যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ১৯:১৫, ২৬ অক্টোবর ২০২২

মায়ের সঙ্গে অভিমান, মটরসাইকেল কিনে না দেয়ায় যুবকের আত্মহত্যা

অভিমান করে আত্মহত্যা

মটরসাইকেল কিনে না দেয়ায় রাজধানীর মিরপুরে একটি বাসায় মায়ের সঙ্গে অভিমান করে রাসেল আহমেদ (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

বুধবার (২৬ অক্টোবর) বেলা ২টার দিকে মিরপুর ১০ নম্বর সেক্টরের পূর্ব কাজীপাড়ার ৫৯৭/৩ নম্বর টিনসেড বাসায় এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে সন্ধ্যা পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

তার মা নাহার বেগম জানান, রাসেল বিবাহিত। তার একটি মেয়েও আছে। তবে তার স্ত্রীর সঙ্গেও ডিভোর্স হয়ে গেছে। বর্তমানে রাসেল তার মা ও মেয়েকে নিয়ে থাকতেন। রাসেলের বাবা জাফর তাদের ছেড়ে অন্যত্র থাকেন। ৬০ ফিট এলাকাতে একটি গ্যারেজে কাজ করতেন তিনি। তবে নিয়মিত কাজ করতেন না।

স্বজনরা জানান, মটরসাইকেল কেনার জন্য কয়েকদিন ধরেই মায়ের কাছে টাকা দাবি করে আসছিলেন রাসেল। তবে মায়ের কাছে সেই পরিমাণ টাকা নেই বলে জানান। মায়ের ইচ্ছা ছিল তাকে বিদেশ পাঠাবেন। এটি নিয়েই মায়ের সঙ্গে রাগ-অভিমান করেছিলেন তিনি। দুপুরে রুমের দরজা বন্ধ করে খোলা জানলা দিয়ে গলায় ফাঁস লাগানোর হুশিয়ারি দেন। তার মাসহ প্রতিবেশী সবাই তাকে দরজা খুলে বের হয়ে আসতে বলেন। 

তবে তিনি কিছুই শুনেননি। ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেন। এটি দেখে দরজা ভেঙে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিযে যাওয়া হয়। সেখান থেকে পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এসআর

সম্পর্কিত বিষয়:

×