ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারের সঙ্গে যুক্তরাজ্যে মতবিনিময়

প্রকাশিত: ১৮:৪০, ৮ মে ২০২৩; আপডেট: ১৮:৫৪, ৮ মে ২০২৩

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারের সঙ্গে যুক্তরাজ্যে মতবিনিময়

বক্তব্য দেন মোহাম্মদ আবু জাফর রাজু

যুক্তরাজ্যে একটি হোটেলে রবিবার সন্ধ্যায় সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম আব্দুল জব্বারের পুত্র প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজু সঙ্গে যুক্তরাজ্য কুলাউড়াবাসী মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে। 

সভা পরিচালনা করেন লিটন আহমেদ ও সৈয়দ এমদাদ রুহিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মওলানা হাফিজ আব্দুল ওয়াদুদ। 

অনুষ্ঠানে মোহাম্মদ আবু জাফর রাজু বলেন, প্রধানমন্ত্রীর তহবিল থেকে ৪৫টি প্রাইমারি স্কুলে দেড় কোটি টাকার মেরামত বাবদ অনুদান, ১২টি হাই স্কুল ও কলেজে বিল্ডিং বরাদ্দ, শতাধিক ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান, কুলাউড়া শহরের রাস্তা চার লাইনে অনুমোদন, কুলাউড়া সরকারি হাসপাতালকে ১০০ শয্যায় উন্নীতকরণ ও ১০ তলা বিল্ডিং অনুমোদন প্রক্রিয়াধীন, কুলাউড়া জটিল রোগে আক্রান্তদের আর্থিক সহায়তা। 

মোহাম্মদ আবু জাফর রাজু আগামী জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসনের নৌকার সম্ভাব্য প্রার্থী হিসেবে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি সকল সিটি করপোরেশনের নৌকার প্রার্থী সহ সিলেটের সিটি মেয়র প্রার্থী আনোয়ারুজামানকে সমর্থন জানিয়ে সকল প্রবাসীদের একযোগে কাজ করার আহবান জানান। 

প্রবাসীদের অবদান সম্পর্কে তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের ভূমিকা অপরিসীম। আগরতলা ষড়যন্ত্র মামলার বিরুদ্ধে প্রবাসীরাই প্রথম বিদেশে আন্দোলন গড়ে তুলেছিলেন। 

সভায় সভাপতিত্ব করেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি সিতাব চৌধুরী  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল আহাদ চৌধুরী সাংগঠনিক সম্পাদক যুক্তরাজ্য আওয়ামী লীগ, এম এ কাশেম, ইকবাল হোসেন কাউন্সিলার 'টাওয়ার হ্যামলেট কাউন্সিল, আবু হোসেন বিবিটিএ সভাপতি, মিছবাহ উদ্দিন কামাল সাবেক সভাপতি সভাপতি কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে ও ট্রেজারার বিবিটিএ।

সভায় বক্তব্য দেন শাহীন চৌধুরী, কামাল ইবনে শাহীন চৌধুরী, জুবায়ের সিদ্দিকী সেলফ, ফজল আহমদ ফজলু (সদস্য কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ), লুৎফুর রহমান বাবু, জাহাঙ্গীর কবির ডাবলু (ডিরেক্টর হ্যাল্পিং হ্যান্ডস),মোহাম্মদ আলতাফ হোসেন (সাধারণ সম্পাদক কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে) সিরাজুল ইসলাম বিশিষ্ট ব্যবসায়ী ও ফাউন্ডার মেম্বার আব্দুল জব্বার সৃতি সংসদ, আতিকুল ইসলাম জুনেল সাবেক সভাপতি কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে,
,সৈয়দ ইশতিয়াক আহমেদ, সৈয়দ নাজনীন সুলতানা শিখা (নারী নেত্রী), কবি মেহের নিগার গোলাম কবির (বিশিষ্ট কলামিস্ট) প্রমুখ 

সভায় আরো উপস্থিত ছিলেন হুমায়ুন শাহান, এনামুল ইসলাম, লুৎফুর রহমান পারভেজ, লুৎফুর রহমান রিপন, আরাফাত হোসেন খছরু,মাসাদুর রহমান সুমন, আবু তাহের আহাদ, শরকত আলী, ইখতিয়ার খান ফাহিম, আহমেদ ইমতিয়াজ আহমেদ, লুৎফুর রহমান সাঈদ, ফারহান সাদিক খান, আফসার খান সাদেক, শাহজাহান রাজা, মাহমুদ আলী প্রমুখ। 

বক্তারা বলেন আবু জাফর রাজু'র হাত ধরে কুলাউড়ার উন্নয়নকে অব্যাহত রাখার জন্য আগামীতে কুলাউড়াবাসী তাকে এমপি হিসেবে দেখতে চায়।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×