ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

‘পাঠান’ দেখতে হেনস্তার শিকার শাহরুখ ভক্ত (ভিডিও)

প্রকাশিত: ১৭:৪৭, ২৮ জানুয়ারি ২০২৩; আপডেট: ১২:২৩, ২৯ জানুয়ারি ২০২৩

‘পাঠান’ দেখতে হেনস্তার শিকার শাহরুখ ভক্ত (ভিডিও)

পাঠান 

দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খানের পাঠান নিয়ে যেন বিতর্ক ছাড়ছেই না। যার প্রতিফলন দেখা যাচ্ছে ছবিটির বক্স অফিস সাফল্যে। এবার ঘটল একটি অপ্রীতিকর ঘটনা, ‘পাঠান’ দেখতে এসে মার খেল এক শাহরুখ ভক্ত!  

জানা গেছে, মোবাইলে ‘পাঠান’-এর রেকর্ডিং করছিলেন তিনি। বারবার তাকে নিষেধ করা সত্ত্বেও কোনো বাধা মানছিলেন না। পরে বাধ্য হয়ে নিরাপত্তারক্ষী এমন অ্যাকশন নেন। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের বরেলিতে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভিডিওটি পোস্ট করতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। ওই শাহরুখ ভক্তকে মারতে মারতে সিনেমা হল থেকে বের করার দৃশ্য দেখে কারো কারো মন্তব্য, ‘মার খাওয়ার জন্য এত পয়সা খরচ’, কেউ বলছেন, ‘মেরে নাক থেকে ধোঁয়া বের করে দাও, পাঠানের ভূত তাড়াও’, কারোর কটূক্তি, ‘আরও যাও সিনেমা হিট করাতে।’ এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

 

यूपी में फ़ोन से रिकॉर्डिंग करने के आरोप में पिटे शाहरुख़ ख़ान के फ़ैन।

बार-बार मना करने के बावजूद बना रहे थे थिएटर में वीडियो। pic.twitter.com/VohMQP7pv1

— Anurag Chaddha (@AnuragChaddha) January 26, 2023

এদিকে পাঠান নির্মাতা সকলের কাছে স্পয়লার এবং পাইরেসি এড়ানোর অনুরোধ করেছিলেন। যশরাজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্টে লেখা হয়, ‘কোনো ভিডিও রেকর্ড করা, সেগুলোকে অনলাইনে শেয়ার করা এবং কোনো স্পয়লার দেওয়া থেকে বিরত থাকার জন্য সকলের কাছে বিনীত অনুরোধ করছি।’

এমএস

×