ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার সালমানের পাশে রাশমিকা

প্রকাশিত: ১৩:৪৪, ১০ মে ২০২৪

এবার সালমানের পাশে রাশমিকা

সালমান খান ও রাশমিকা মান্দানা

সালমান খান বরাবরের মত তোলপাড় করেন নতুন তথ্য দিয়ে। এবার নতুন করে আসছেন ভাইজান। যেখানে থাকছেন সঙ্গী হিসেবে দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। 

শোনা যাচ্ছে, রূপালি পর্দায় সময়টা ভালো যাচ্ছে না সালমান খানের। গেল বছর ‘কিসি কা ভাই কিসি কি জান’ খুব একটা সুবিধা করতে পারেনি তিনি। এরপর ঘোষণা দেন নতুন ছবির। যার নাম ‘সিকান্দার’। 

এ আর মুরুগাদোস পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ঈদে। নতুন খবর হল- এই ছবিতে সালমানের সঙ্গী হচ্ছেন দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র‍্যান্ডসন বৃহস্পতিবার (৯ই মে) সকালে এক্সে রাশমিকার নাম ঘোষণা করে।

পোস্টটি শেয়ার করে রাশমিকা লিখেছেন, অনেক দিন ধরেই পরবর্তী কাজের কথা অনেকই জানতে চেয়েছেন এবং এখানেই চমক!! সিনেমাটির অংশ হতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ এবং সম্মানিত বোধ করছি।


প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সালমানের দীর্ঘদিনের বন্ধু। এই প্রযোজকের ‘জুড়ওয়া’, ‘হার দিল জো পেয়ার করেগা’, ‘মুঝসে শাদি করোগি’, ‘জানেমান’ ও ‘কিক’-এর মতো আলোচিত সিনেমায় অভিনয় করেছেন সালমান। ‘কিক’ মুক্তির প্রায় এক দশক পর আবার এক হলেন এই অভিনেতা-প্রযোজক জুটি।

২০২৫ সালের ঈদে মুক্তি পাবে ‘সিকান্দার’। বলিউড হাঙ্গামা জানিয়েছে, এই সিনেমা হতে যাচ্ছে সাজিদ নাদিয়াদওয়ালার প্রতিষ্ঠানের সবচেয়ে বড় বাজেটের সিনেমা।

শিলা

×