ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

এভাবে আমাকে একা করে দিলে মামনি!

প্রকাশিত: ১৬:৫৬, ২৪ মার্চ ২০২৪

এভাবে আমাকে একা করে দিলে মামনি!

চিত্রনায়িকা পূজা চেরি ও তার মা

চিত্রনায়িকা পূজা চেরি রায় মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন । হারানোর যন্ত্রণা বুকে নিয়ে সামাজিক মাধ্যমে দিয়েছেন এক বেদনার্ত পোস্ট। ফেসবুকে লেখা সে পোস্টে মায়ের উদ্দেশে একগুচ্ছ প্রশ্ন ছুড়ে দিয়েছেন পূজা। 

নিজের ফেসবুকে তিনি লিখেছেন, এভাবে আমাকে একা করে দিলে মামনি? এটা তো কথা ছিল না। তুমি না বলেছিলে আমার পাশে সবসময় থাকবে! আমার এখন কী হবে? আমি কাকে আমার সব কথা বলব মামনি? 

এরপর লেখেন, কত কথা জমা হয়ে আছে, ভেবেছিলাম তুমি সুস্থ হলে সব কথা গড়গড় করে বলব। কিন্তু এটা কী হলো? তুমি তোমার এই মেয়ের কথা চিন্তা করলে না? বুকে আটকে থাকা এই কষ্ট নিয়ে কীভাবে আমি সারাজীবন পার করব? বলো তুমি?

মা, মাগো পারলে আমাকে মাফ করে দিও মা। একমাত্র তুমি ছিলে যার সাথে হাসতাম, রাগ হলে চিল্লাতাম আবার অন্যের রাগও তোমার ওপর ঝাড়তাম। আহ তখন কী যে শান্তি লাগত! কিন্তু এখন! মামুনি বলারও কেও নাই। 

সবশেষে এ তারকা লিখেছেন, নিজেকে এখন সান্ত্বনা দিচ্ছি সবাইকে চলে যেতে হয়। চিন্তা করো না মামনি। তোমার কাছে একদিন না একদিন আমিও আসব। তোমার পিছু তোমার এই মেয়ে ছাড়বে না বলে দিলাম। ভালো থেকো মা আমার। 

দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন পূজার মা। কয়েক সপ্তাহ আগে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ফলে মিরপুরের একটি হাসপাতালে তাকে নেওয়া হয়। সেখানে আইসিউতে রাখা হয়। এরপর কিছুটা সুস্থ হয়ে উঠলে বাসায় আনা হয় তাকে। তারপরও শেষরক্ষা হলো না। 

 

এস

সম্পর্কিত বিষয়:

×