ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

বুবলি-শাকিবের কথা হয় না ৫ মাস, অপুর সাথে কী হয়?

প্রকাশিত: ১৮:৫৩, ২৮ এপ্রিল ২০২৪

বুবলি-শাকিবের কথা হয় না ৫ মাস, অপুর সাথে কী হয়?

শাকিব-বুবলি-অপু

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে অনেক আগেই দাম্পত্য সম্পর্কের ইতি টেনেছেন শাকিব খান। নায়কের এমন পরিষ্কার বক্তব্যেও পরও দুই নয়িকাই দাবি করে আসছেন তাঁদের বিচ্ছেদ হয়নি। এছাড়া, সুযোগ পেলেই এই দুই নায়িকা গণমাধ্যমে শাকিব খানকে নিয়ে কথা বলে যাচ্ছেন। 

সাবেক দুই স্ত্রীর এমন কর্মকাণ্ডে বিরক্ত শাকিব খান। সেকারণে সিদ্ধান্ত নিয়েছেন পরিবারিকভাবে বিয়ে করার। 

দেশের একটি গণমাধ্যমকে শাকিবের পারিবারিক সূত্র জানিয়েছে, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক বহু আগেই শেষ। শুধু আব্রামের মা হিসেবে শাকিব তাঁর যথাযথ সম্মান করেন। এক সংগীতশিল্পীর সঙ্গে কয়েক মাস আগে (গেল বছরের নভেম্বর মাসে) বুবলীর সম্পর্ক নিয়ে গুজব রটে। এর পর থেকে বুবলীর সঙ্গে কোনো কথাই বলেন না শাকিব। বুবলীর সম্প্রতি মিথ্যাচারের বিরক্ত হয়ে তাঁকে কড়াকড়িভাবে বাসায় আসতেও বারণ করেছেন শাকিব ও তাঁর পরিবার। সন্তান শেহজাদ এলে যেন বুবলীর সঙ্গে নয়, পরিবারের অন্যদের সঙ্গে আসে।

শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।

 

এবি

×