শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিশ্বকাপ জিততে চান মেসি

স্পোর্টস রিপোর্টার ॥ সব জেতা হয়ে গেছে। শুধু বাকি স্বপ্নের বিশ্বকাপ ট্রফি। ২০১৪ বিশ্বকাপে তীরে এসেও ডোবাতে হয়েছে তরী। শুধু তাই নয়, ২০১৫ ও ২০১৬ সালে টানা দুই কোপা আসরের ফাইনালেও হারের তেতো স্বাদ পান। এবার ২০১৮ বিশ্বকাপে অনেক কষ্টে উঠে এসেছে আর্জেন্টিনা।

তবে মূল আসরে আর হতাশা চাননা মেসি। এবার ছুঁয়ে দেখতে চান সোনার ট্রফি। এক সাক্ষাতকারে এমনই জানিয়েছেন বার্সিলোনার আর্জেন্টাইন তারকা। বিশ্বকাপ প্রসঙ্গে মেসি বলেন, বিশ্বকাপে থাকতে না পারলে সেটা হতো পাগলামি। আমাদের দলটা চূড়ান্ত পর্বে যাওয়ার যোগ্য। বিশ্বকাপ (২০১৪) এবং দুটি কোপা আমেরিকায় যা ঘটেছে, সেটা ছিল অবিচার। আমরা এ বিশ্বকাপেও (২০১৮) অনেক কষ্টে উঠেছি, আশাকরি আবারও সুযোগ পাব। ক্ষুদে জাদুকর বলেন, কে না চায় বিশ্বকাপ জিততে। আমরা সেটাই চেষ্টা করব আরেকবার। ফুটবল থেকে অবসর নিলে কি করবেন এমন প্রশ্নের জবাবে বলেন, অবসর নেয়ার পর হয়তো কোচ হব না। তবে এখনও অনেক সময় আছে। হয়তো ভাবনাটা পাল্টাতেও পারি। ব্যস্ত জীবনে ফুটবলটাই আসল মেসির কাছে। তবে বাবা হওয়াটাই নাকি তার সেরা অনুভূতি।

এ প্রসঙ্গে মেসি বলেন, আমি সাধারণ জীবনযাপন করি। মাঝেমধ্যে মনে হয় পরিবার নিয়ে রাস্তায় হাঁটার সময় ভক্তরা যদি আমাকে ঘিরে না ধরতো সবসময়!

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭, একই পরিবারের ৪ জন         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬