সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২০১৭-তে বরিউডের যে সেলেবরা বিয়ের তালিকায় এসেছেন

২০১৭-তে বরিউডের যে সেলেবরা বিয়ের তালিকায় এসেছেন

অনলাইন ডেস্ক ॥ ২০১৭-র বাকি আর মাত্র কয়েক ঘণ্টা। নতুন বছরে শুরু হবে নতুন স্বপ্ন দেখা। চলতি বছরে বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটির বিয়ে হয়েছে। তালিকায় রয়েছেন আরও বেশ কয়েকজন। গ্যালারির পাতা থেকে দেখে নেওয়া যাক বলিউডের হবু পাত্র-পাত্রীদের। ইন্ডাস্ট্রিতে জোর জল্পনা, ২০১৮-তেই বিয়ে করতে পারেন তাঁরা।

কৃতী শ্যানন ও সুশান্ত সিংহ রাজপুত: ‘রাবতা’ ছবিতে একসঙ্গে অভিনয় করার পর থেকেই বলিউডে গুঞ্জন শুরু হয়েছিল। প্রেম করছেন কৃতী ও সুশান্ত। বি-টাউনে ইদানীং তাঁদের ‘কাপল’-ই বলা হয়। আপাতত নিউ ইয়ার সেলিব্রেট করতে দু’জনেই রয়েছেন সুইত্জারল্যান্ডে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আল্পসের কোলে বরফ-বৃষ্টি উপভোগ করছেন। জমিয়ে চলছে পার্টি। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তাঁদের ছবি।

রাজকুমার রাও ও পত্রলেখা: বলিউডের এই জুটি অবশ্য খুব একটা রাখ-ঢাক পছন্দ করেন না। ‘সিটিলাইটস’ ছবিতে অভিনয়ের পর থেকেই জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী পত্রলেখা এবং রাজকুমার রাও।বর্ষবরণের আগে এই জুটিও পাড়ি জমিয়েছেন তাইল্যান্ডে। সোশ্যাল মিডিয়ায় হলিডে মুডের নানা ছবিও শেয়ার করেছেন। তাঁদের কেমিস্ট্রি কিন্তু নজর কেড়েছে নেটিজেনদের।

টাইগার শ্রফ ও দিশা পাটানি: এই জুটি বহুদিন ধরেই ডেট করছেন বলে গুঞ্জন। যদিও এখনও সরাসরি নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার বা দিশা। বলিউডে একসঙ্গে ছবিও করতে চলেছে এই ‘কাপল’। দিশা ও টাইগার নতুন বছর কাটাতে চলে গিয়েছেন শ্রীলঙ্কায়। বান্দারানাইক আন্তর্জাতিক বিমানবন্দরে একসঙ্গে তাঁদের দেখা গিয়েছে। সেখানে আবার তাঁদের সঙ্গে দেখা হয়ে গিয়েছিল রণবীর সিংহের। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি ভাইরাল।

আনন্দ অহুজা ও সোনম কপূর: সোনমকে বলিউডের ‘মোস্ট স্টাইলিশ’ অভিনেত্রী বললে কেউই খুব একটা আপত্তি করবেন না। কিছুদিন আগেই ব্যবসায়ী আনন্দের সঙ্গে সোনমের সম্পর্কের কথা দু’জনে মেনেও নিয়েছেন। আপাতত ছুটির মেজাজে এই জুটি রয়েছে ইংল্যান্ডে। জমিয়ে চলছে শপিং, খাওয়া-দাওয়া, আড্ডা। বর্ষবরণের পর হয়তো ফিরবেন তাঁরা।

রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন: তাঁরা কি আদৌ বিশেষ সম্পর্কে জড়িয়েছেন? তা নিয়ে জল্পনা রয়েছে বলি মহলের অন্দরে। কিন্তু তাঁরা যে এক সঙ্গে নিউ ইয়ারে সময় কাটাবেন তা বলিউডের অনেকেই বলছেন। ২৮ ডিসেম্বর দিশা ও টাইগারের সঙ্গে রণবীরের তো দেখাও হয়েছিল বিমানবন্দরে। যদিও দীপিকা কোথায় রয়েছেন তার প্রমাণ এখনও পাওয়া যায়নি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ