সোমবার ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাস্ক পরে ঘুরছেন দীপিকা!

মাস্ক পরে ঘুরছেন দীপিকা!

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেত্রী দীপিকা তার ছবির কাজ-প্রচারের পাশাপাশি সামাজিক কাজেও ভালোই সক্রিয়। সম্প্রতি একটি প্রচার মঞ্চে উপস্থিত হয়ে তিনি বায়ু দূষণ নিয়ে বক্তব্য দেন। তিনি বলেন, অনেকেই বাইরে বায়ুদূষণ নিয়ে সতর্ক থাকলেও, ভেতরের বায়ুদূষণ নিয়ে বিশেষ মাথা ঘামান না বা জানেন না। যার প্রভাব কিন্তু স্বাস্থ্যের ওপর পড়ে। এ বায়ু দূষণ যে ধীরে ধীরে আরো হুমকি হয়ে উঠছে, তাও জানান অভিনেত্রী। বায়ু দূষণ নিয়ে সতর্কবার্তা তুলে ধরেন প্রচার মঞ্চে, আর এভাবেই সবাইকে আরো সজাগ হয়ে উঠতে হবে বলে মনে করেন তিনি। দীপিকা জানান, বাড়ির মধ্যে বায়ু দূষণের দিকে খেয়াল রাখা উচিত। আর সেই মঞ্চেই তিনি মুখে মাস্ক পরেছিলেন। যে ছবি এখন ঘুরছে বিভিন্ন সংবাদ মাধ্যমে।

দীপিকা এখন সঞ্জয় লীলা বানশালীর ছবি পদ্মাবতীর শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে রণবীর সিংও রয়েছেন এক গুরুত্বপূর্ণ ভূমিকায়। কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল এ জুটির চুম্বন দৃশ্য। আর তার পরই শুক্রবার পাপারাজ্জিদের নজরে পড়ে যান তারা। একসঙ্গে গাড়ি থেকে নামছিলেন দুজনে। বেশ রাত ও হয়েছিল সেই সময়।

ভারতের কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, কাজের ব্যস্ততার মাঝেও দুই জন দুই জনকে সময় দিতে একেবারেই ভোলেন না তারা। তাই ডিনার ডেটে (রাতের খাবার খেতে) গিয়েছিলেন একসঙ্গে। আর তখনই সাঁটার ওপেন হয়ে সব ক্যামেরাম্যানদের। ব্যাস সবার নজরে চলে আসে তাদের গোপন ডেটিং। পদ্মাবতীর শুটিংয়ে ব্যস্ত ছিলেন এ জুটি। সেই ব্যস্ততা কাটিয়ে উঠতেই ডিনারে গিয়েছিলেন তারা। কিন্তু গোপন কথাটি রইল না গোপনে। তাদের যুগলবন্দি ছবি ভাইরাল হলো আবারও।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর