মঙ্গলবার ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তুরাগে বাসের ছাদ থেকে পড়ে ব্যবসায়ী নিহত

  • তিনজনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তুরাগে চলন্ত বাসের ছাদ থেকে পড়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এছাড়া দুই নারীসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, তুরাগ থানাধীন ইস্ট-ওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় চলন্ত বাসের ছাদ থেকে পড়ে লাল মিয়া (৪৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত লালমিয়া একজন সিলভার ব্যবসায়ী । তার বাবার নাম জগির ব্যাপারী। গ্রামের বাড়ি ঢাকা জেলার ধামরাই উপজেলার দক্ষিণ কাটাবইন গ্রামে।

এদিকে মিরপুরের কল্যাণপুরে গলায় ফাঁস দিয়ে তানিয়া আকতার (২৪) নামে এক গার্মেন্টস কর্মী আত্মহত্যা করেছে। মঙ্গলবার দুপুরে পুলিশ কল্যাণপুরের দুই নম্বর সড়কের ২৮ নম্বর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। নিহতের স্বামীর নাম আবুল কালাম আজাদ। তিনি পেশায় একজন সিএনজি চালক। গ্রামের বাড়ি মাদারীপুর জেলা সদরের বেপারিপাড়া গ্রামে।

অন্যদিকে একইদিন দুপুরে মিরপুর পাইকপাড়া সরকারী স্টাফ কোয়ার্টার থেকে সুরাইয়া জামান (৪২) নামে এক নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। নিহতের স্বামী বদরুজ্জামানের বরাত দিয়ে মিরপুর থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, অসুস্থতাজনিত কারণে সুরাইয়ার মৃত্যু হয়েছে।

শীর্ষ সংবাদ:
রাজশাহীর করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৩৮ লাখ ২৭ হাজার ৭৪৮ জন         ৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         সংক্রমণ বাড়লে ঝুঁকি না নিয়ে সেখানেই লকডাউন         আবার এসেছে বরষা, নবীনা বরষা         টিকটক-লাইকির ৪০ গ্রæপের সন্ধান         মানবপাচার কিছুতেই থামছে না         করোনায় এক মাসের মধ্যে একদিনে সর্বাধিক মৃত্যু         ১৯ জুন থেকে ফাইজার ও সিনোফার্মের টিকা দেয়া হবে         প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপ বিশ্বে প্রশংসা পেয়েছে         পুঁজিবাজার থেকে ছয় বছরে ৪৮৩১ কোটি টাকা সংগ্রহ         কর্মসংস্থান সৃষ্টিতে কৃষি যান্ত্রিকীকরণে বিপ্লব ঘটাতে চাই         রাজশাহী ও চট্টগ্রামে করোনার ভারতীয় ধরন নিয়ে উদ্বেগ         একযুগ পর চউকের তিন আবাসন প্রকল্প         হত্যার দায় স্বীকার করে সৌমেনের জবানবন্দী         ঢাকা বোট ক্লাব থেকে নাসিরকে বহিষ্কার         আগামী ১৯ জুন থেকে দেওয়া হবে সিনোফার্ম ও ফাইজারের টিকা         শিক্ষার ডিজিটাল রূপান্তরে ইন্টেলিজেন্ট শিক্ষাব্যবস্থা গ্রহণের তাগিদ         ঢামেক হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী ভর্তি         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ৩০৫০