শুক্রবার ৯ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাফিজের প্রথম ডাবল সেঞ্চুরি

অনলাইন ডেস্ক ॥ খুলনা টেস্টের প্রথম ইনিংসে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করছে পাকিস্তান। সিরিজের প্রথম ম্যাচে তৃতীয় দিনে মোহাম্মদ হাফিজের ডাবল সেঞ্চুরিতে ৩ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৩৫২ রান। এত সফরকারীরা বাংলাদেশের চেয়ে ২০ রানে এগিয়ে আছেন। সর্বশেষ আউট হন ইউনিস খান (৩৩)। ব্যাট করছেন মোহাম্মদ হাফিজ (২০০) ও মিসবাহ উল হক (৭)। এটা ছিল মোহাম্মদ হাফিজের ডাবল সেঞ্চুরি। এর আগে তার সবোর্চ্চ রান ছিল ১৯৭।

তৃতীয় দিনেও দারুণ শুরুর ইঙ্গিত দিচ্ছিলেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটম্যান মোহাম্মদ হাফিজ ও আজহার আলী। কিন্তু তাদের আর ভয়ঙ্কর হয়ে উঠতে দেয়নি বাংলাদেশ। আজহারকে (৮৩) সরাসরি বোল্ড করে এই জুটি ভেঙেছেন শুভাগত। দ্বিতীয় উইকেটে হাফিজ-আজহার জুটি করেছে ২২৭ রান।

আজহারের সাজঘরে ফেরার পর হাফিজের সঙ্গে যোগ দেন অভিজ্ঞ ইউনিস খান। কিন্তু বাংলাদেশের বিপক্ষে সুবিধা করতে পারেননি তিনি। ব্যক্তিগত ৩৩ রানে প্যাভিলিয়নে ফিরেছেন ইউনিস। স্পিনার তাইজুল ইসলামের বলে সরাসরি বোল্ড হয়েছেন এই ক্রিকেটার।

শীর্ষ সংবাদ:
এমডি পরিচালকদেরও সম্পদের হিসাব দিতে হবে         এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় টাইগারদের         করোনা ভাইরাসে আরও ১৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬১৯         করোনা মহামারির অভিজ্ঞতা থেকে শিক্ষা ব্যবস্থায় সংস্কারের তাগিদ         দখলবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স ॥ মেয়র আতিক         দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত         ঘুমধুম সীমান্তে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         করোনা ভাইরাস ॥ মৃতের সংখ্যা ২১ লাখ ছাড়িয়েছে         রাশিয়ার সঙ্গে পরমাণু চুক্তির মেয়াদ বাড়াতে চান বাইডেন         ১০ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু         চীন আমাদের জমি দখল করলেও প্রধানমন্ত্রী বলতে ভয় পাচ্ছেন ॥ ওয়াইসি         যেসব কীট-পতঙ্গ কিংবা প্রাণী কামড়ালে মানুষের মৃত্যুও ঘটে         লিবিয়া উপকূল থেকে ৮৬ অবৈধ অভিবাসী উদ্ধার         বাইডেনের অবস্থানে দুশ্চিন্তায় ইসরায়েল         আমার পরিকল্পনা বিজ্ঞানভিত্তিক, রাজনৈতিক নয় ॥ বাইডেন         ঝিনাইদহ শহরে ট্রাক চাপায় নারীর মৃত্যু, আহত-১         বাগদাদে আত্মঘাতী হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৩২         সাবেক এমপি মজিদ মণ্ডলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক