সোমবার ৬ বৈশাখ ১৪২৮, ১৯ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাঞ্জাবে প্রতিবাদী কিশোরীকে বাস থেকে ফেলে হত্যা

অনলাইন ডেস্ক ॥ ভারতের পাঞ্জাবে যৌন হয়রানির প্রতিবাদ করায় ১৪ বছরের এক কিশোরীকে চলন্ত বাস থেকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মেয়েটির মা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, বুধবার রাতে বাসে করে ওই কিশোরী তার মা ও ভাইয়ের সঙ্গে নিজ গ্রাম মোগা থেকে গুরুদুয়ায় যাচ্ছিলেন। সেসময় বাসে মাত্র কয়েকজন যাত্রী ছিল।

হাসপাতালে ভর্তি কিশোরীর মা জানান, যাত্রীদের কয়েকজন আমাদের কটূক্তি ও হয়রানি করছিল। কেউই এগিয়ে আসেনি। আমার মেয়ে প্রতিবাদ করায় প্রথমে তাকে পরে আমাকে বাস থেকে ফেলে দেওয়া হয়। রাস্তায়ই মারা যায় মেয়েটি।

এ ঘটনায় বাসের হেলপারও জড়িত বলে জানান মেয়েটির মা।

এদিকে ঘটনার ১২ ঘণ্টা পার হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এ নিয়ে হাসপাতালে উপস্থিত গ্রামবাসীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

জেলার সিনিয়র পুলিশ অফিসার জতিন্দ্রার খায়রা বলেন, আমরা বাসের হেলপার ও চালককে আটকের চেষ্টা করছি। কাউকে ছাড় দেওয়া হবে না।

গত বছরের ১৬ ডিসেম্বর দিল্লিতে চলন্ত বাসে ২৩ বছর বয়সী এক মেডিকেল ছাত্রীকে গণধর্ষণ ও একই কায়দায় বাস থেকে ফেলে হত্যা করা হয়। ওই ঘটনায় ভারতসহ সারাবিশ্বে তোলপাড় হয়েছিল।

শীর্ষ সংবাদ:
আপাদমস্তক অগণতান্ত্রিক মূল্যবোধ চর্চা করে বিএনপি ॥ কাদের         মহাখালীতে এক হাজার শয্যার কোভিড হাসপাতাল উদ্বোধন         পুলিশ সতর্ক অবস্থানে         ক্ষতি ৩৩৪ কোটি টাকা         সৌদি আরবে ফ্লাইট পরিচালনার অনুমতি মিলেছে         মেডিক্যাল পণ্য তৈরিতে বিশ্বব্যাংক ১৫০ কোটি টাকা দেবে         দুই দিনের রিমান্ডে মাদানী         সারাদেশে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী         করোনা : ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১০২, নতুন শনাক্ত ৩৬৯৮         মামুনুল হকের ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ         এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যালে চিকিৎসকের সঙ্গে ম্যাজিস্ট্রেটের বাগবিতণ্ডা         প্রমাণসাপেক্ষেই গ্রেফতার করা হয়েছে মামুনুলকে, ছিলেন নজরদারিতে         হিটশকে ক্ষতিগ্রস্তদের জন্য ৪২ কোটি টাকার প্রণোদনা         ‘লকডাউনে ক্ষতিগ্রস্ত ১ কোটি ২৫ লাখ পরিবার পাবে খাদ্য সহায়তা’         চট্টগ্রামে মৃদু ভূমিকম্প         চ্যালেঞ্জ মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে : পররাষ্ট্রমন্ত্রী         ডিএনসিসি করোনা হাসপাতালে ভর্তি হবেন যেভাবে         আগামী ২২ এপ্রিল থেকে মার্কেট খুলে দেয়ার দাবি মালিক সমিতির         চালু হল দেশের সবচেয়ে বড় করোনা ভাইরাসের ডেডিকেটেড হাসপাতাল