ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৯ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

মেম্বারের ধর্ষণে গৃহবধূ ৭ মাসের অন্ত:স্বত্ত্বা, মেম্বার পলাতক

নিজস্ব সংবাদদাতা,বোয়ালমারী,ফরিদপুর 

প্রকাশিত: ১৫:৩৩, ২০ নভেম্বর ২০২৩

মেম্বারের ধর্ষণে গৃহবধূ ৭ মাসের অন্ত:স্বত্ত্বা, মেম্বার পলাতক

ছবি: জনকণ্ঠ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়ন পরিষদের বর্তমান ইউপি সদস্য (মেম্বার) মো. জাহাঙ্গীর শিকদার (৩৫) কর্তৃক এক বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জাহাঙ্গীর শিকদার ওই ইউনিয়নের মুড়াইল গ্রামের ইব্রাহীম শিকদারের ছেলে। দীর্ঘদিন ধরে ধর্ষণের ফলে ওই গৃহবধূ বর্তমানে সাত মাসের অন্ত:স্বত্ত্বা বলে অভিযোগ উঠেছে। 

গৃহবধূর অসহায় দরিদ্র স্বামী এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুন : ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে হত্যা

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী পরের বাড়িতে কিংবা অন্যের ক্ষেতে খামারে কাজ করে সংসার চালান। আর গৃহবধূ সহজ সরল প্রকৃতির বুদ্ধি প্রতিবন্ধী। মাঝে মধ্যে ইউপি সদস্য মো. জাহাঙ্গীর শিকদার তার বাড়িতে কাজের জন্য ওই গৃহবধূকে নিয়ে যেতেন। এক পর্যায়ে সহজ সরলতার সুযোগে ভয়-ভীতি দেখিয়ে গৃহবধূকে প্রায়শ ধর্ষণ করতেন। দীর্ঘদিন ধরে ধর্ষণের ফলে গৃহবধূ অন্ত:স্বত্ত্বা হয়ে পড়েন। বর্তমানে তিনি ৭ মাসের অন্ত:স্বত্ত্বা। গৃহবধূ তাকে ধর্ষণের কথা সম্প্রতি তার স্বামীকে খুলে বলেন। বিষয়টি এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। অভিযুক্ত ইউপি সদস্য (মেম্বার) বর্তমানে পলাতক রয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে ভূক্তভোগী গৃহবধূর স্বামী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে গত রবিবার লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যাপারে ইউপি সদস্য (মেম্বার) মো. জাহাঙ্গীর শিকদারের সঙ্গে যোগাযোগ করতে তার বাড়িতে গিয়ে, ইউনিয়ন পরিষদে গিয়েও পাওয়া যায়নি। এমনকি তার মোবাইলে একাধিকবার যোগাযোগ করেও মোবাইল নাম্বারটা বন্ধ পাওয়া যায়। 

এ ব্যাপারে ময়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক মৃধা বলেন, বিষয়টি জানতে পেরেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অভিযুক্ত মেম্বার জাহাঙ্গীর শিকদারকে শোকজ করেছেন। তিনি আরও বলেন, আমরা জনপ্রতিনিধিরা বিভিন্ন অপরাধের বিচার করি, আর এখন আমরাই বিচারের মুখোমুখি।

এ বিষয়ে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসাইন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তাকে প্রাথমিকভাবে শোকজ করা হয়েছে।


 

টিএস

×