ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

মহাখালী-ধানমণ্ডি

হঠাৎ ঝড়ে গাছ ভেঙে তিন গাড়ি ক্ষতিগ্রস্ত 

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৩:৫৩, ২১ মার্চ ২০২৩

হঠাৎ ঝড়ে গাছ ভেঙে তিন গাড়ি ক্ষতিগ্রস্ত 

রাজধানীতে হঠাৎ ঝড়ে গাছ ভেঙে পড়লে তিনটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে

রাজধানীতে হঠাৎ ঝড়ে গাছ ভেঙে পড়লে তিনটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। মহাখালীর ওয়্যারলেস গেট এলাকায় সড়কের একটি গাছ উপড়ে পড়ে  প্রাইভেট কারের ওপরে। এ সময় অল্পের জন্য প্রাইভেটকার চালক বেঁচে যান। একই সময় ধানমন্ডির আবাহনী মাঠ এলাকায় আরেকটি গাছ উপড়ে দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। 
মঙ্গলবার বেলা ৩টার দিকে এ ঘটনায় গুলশান-মহাখালী সড়ক ও ধানমন্ডির আশপাশের সড়কে ভয়াবহ যানজটের সৃষ্টি হয়। 
ফায়ার সার্ভিসের দু’টি টিম ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারের  ওপর থেকে গাছ কেটে সরিয়ে নেয়। পরে পুলিশ আধাঘণ্টার মধ্যে যান চলাচল স্বাভাবিক করেন।
ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, মঙ্গলবার বিকেল ৩টার দিকে শুরু হওয়া ঝড়ো বাতাস ও বৃষ্টির কারণে মহাখালীর ওয়ারলেস গেট এলাকায় একটি প্রাইভেট কারের ওপর একটি গাছটি ভেঙে পড়ে।  ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে গাছ কেটে গাড়িটি সরিয়ে নেয়। স্থানীয়দের অভিযোগ, রোড ম্যাপ না মেনে ওই সড়কে সংস্কার কাজ করা এ দুর্ঘটনা ঘটে।
বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জনকণ্ঠকে জানান, বিকেল ৩টার দিকে শুরু হওয়া ঝড়ে গুলশান-মহাখালী সড়কের ওয়ারলেস গেট এলাকায় খন্দকার রোডের একটি গাছ উপড়ে একটি প্রাইভেটকারের ওপর পড়ে। এতে প্রাইভেটকারের মাঝখান দুমড়ে মুচড়ে যায়। তবে চালক অল্পের জন্য বেঁচে যান। প্রায় ১৫ মিনিট চেষ্টা চালিয়ে ট্রাফিক পুলিশ যানজট নিরসন করেছেন। যানচলাচল স্বাভাবিক আছে।
এদিকে একই সময় ঝড়ে ধানমন্ডি সাত মসজিদ এলাকা আবাহনী মাঠ সংলগ্ন ফুটপাতে গাছ উপড়ে রাস্তার ওপর পড়ে। এ সময় সড়ক দিয়ে যাওয়ার সময় দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে এলাকায় ভয়াবহ যানজট সৃষ্টি হয়েছে। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ গাছ কেটে সড়ক থেকে তা সরিয়ে নেয়। আধাঘণ্টার পর যান চলাচল স্বাভাবিক হয়।

×