ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

টিসিবির পণ্য কিনতে গিয়ে মারধরের শিকার দুই নারী

নিজস্ব সংবাদদাতা, সাভার 

প্রকাশিত: ১০:০২, ১৭ মার্চ ২০২৩; আপডেট: ১০:০৩, ১৭ মার্চ ২০২৩

টিসিবির পণ্য কিনতে গিয়ে মারধরের শিকার দুই নারী

হাসপাতালে চিকিৎসাধীন নারী

ঢাকার সাভারে টিসিবির পণ্য কিনতে গিয়ে মারধরের শিকার হয়েছেন দুই নারী। এ সময় বিউটি নামে এক নারীকে বাঁশ দিয়ে আঘাত করলে তার হাত ভেঙে যায়।

বৃহস্পতিবার (১৬ মার্চ) সন্ধ্যার দিকে পৌর এলাকার নামা বাজার মহল্লায় পঞ্চবটী আশ্রমে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীরা হলেন- সাভারের ওয়াবদা রোডের বিউটি (৩৫) ও হোসনে আরা বেগম (৫০)।

মারধরের শিকার বিউটি বলেন, সাশ্রয়ী মূল্যে পণ্য কিনার জন্য স্লিপ নিয়ে দুপুরে পঞ্চবটী আশ্রমে গেলে দেখি ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মানিক মোল্লার পিএস শফিক সেগুলা বিক্রি করছেন। কয়েক ঘণ্টার অপেক্ষার পরও তারা আমার কাছে পণ্য বিক্রি করেনি। তবে আমাদের সামনেই বিভিন্ন মুদি ব্যবসায়ীরা বস্তায় বস্তায় পণ্য নিয়ে যাচ্ছিল। 

আমাদের টোকেন দেয়া হয়েছে আমরা পণ্য চাই এমন কথা বললে শফিক নামের ওই ব্যক্তি আমাদের ওপর চড়াও হন। একপর্যায়ে আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে মারধর শুরু করেন। এ সময় শফিকের স্ত্রী বাঁশ দিয়ে আমার হাতে আঘাত করলে আমার হাত ভেঙে যায়।

আহত অপর নারী হোসনে আরা বলেন, টিসিবির পণ্য কিনতে গেলে শফিক ও তার স্ত্রী আমাকে মারধর করেছে। এ সময় শফিক আমার বুকে লাথি মারলে বুকে ব্যথা পাই। পরে হাসপাতালে এসে চিকিৎসা নিয়েছি।

জানতে চাইলে অভিযুক্ত শফিক বলেন, টিসিবির পণ্য ১৩শ’ জনের জন্য বরাদ্ধ থাকলেও আমি ১২শ’ জনকে স্লিপ দিয়েছি। অনেক পরিচত ব্যক্তি রয়েছেন যাদের স্লিপ ব্যতীত পণ্য দিতে হয়। এদিন পণ্য শেষ হলেও স্লিপ শেষ হচ্ছিলো না। যারা পায় নি তাদের বলেছি যে পরের বার তাদের দেয়া হবে। কিন্তু কিছু লোক মাল নিয়েই যাবে নাছোরবান্দা। এসময় তাদের সঙ্গে কথা-কাটাকাটি হয়। পরে ওই নারী ইট নিয়ে আমাকে ধাওয়া দিলে মাচার সঙ্গে ধাক্কা খেয়ে তার হাত ভেঙে যায়। আমি কাউকে মারধর করি নি।

জানতে চাইলে ২নং ওয়ার্ডের কাউন্সিলর মানিক মোল্লা বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না, তবে শুনেছি। পাবলিক ফাংশন তো একটু ধাক্কাধাক্কি হয়েছে। সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এসআর

×