ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মেডিক্যালের ভর্তি পরীক্ষায় উর্ত্তীণ

নরসুন্দরের মেধাবী কন্যার পাশে দাড়ালো জেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস 

প্রকাশিত: ২০:৪৯, ১৫ মার্চ ২০২৩

নরসুন্দরের মেধাবী কন্যার পাশে দাড়ালো জেলা প্রশাসন

জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম বাসায় গিয়ে নাজিরা সুলতানাকে অভিনন্দন জানান। 

মেডিক্যাল ভর্তি পরীক্ষায় উর্ত্তীণ বগুড়ার নরসুন্দরের কন্যা নাজিরা সুলতানার লেখাপড়ার সহযোগিতায় পাশে দাঁড়িয়েছে বগুড়ার জেলা প্রশাসান। জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম বুধবার দুপুরে শহরের শিববাটি এলাকায় নরসুন্দর নজরুল ইসলামের ভাড়া বাসায় গিয়ে নাজিরা সুলতানাকে অভিনন্দন জানান। 

এসময় জেলা প্রশাসক মেডিক্যাল কলেজে নাজিরার ভর্তিসহ অন্যান্য খরচের জন্য ৫০ হাজার টাকার চেক তুলে দেন। উল্লেখ্য মেডিক্যাল কলেজের ভর্তি পরীক্ষায় বগুড়ার এরুলিয়া এলাকার নরসুন্দরের (নাপিত) কন্যা নাজিরা মেধা তালিকায় উর্ত্তীণ হয়ে সিলেট এমএজি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পান। নরসুন্দরের কন্যা নাজিরা বাবার পেশা নিয়ে গর্ব প্রকাশ করেন। তার পিতা মেয়ের লেখাপড়ার খরচ চালানো নিয়ে চিন্তিত ছিলেন। এ নিয়ে দৈনিক জনকন্ঠসহ একাধিক গণমাধ্যমে প্রতিবেদন বের হয়।

বগুড়ার জেলা প্রশাসক জানান, তিনি ওসমানী মেডিক্যাল কলেজের অধ্যক্ষর সঙ্গে যোগাযোগ করে কলেজে ভর্তি, প্রাথমিক পর্যায়ে বই কেনা ও কলেজের আবাসিক হলে থাকা খাওয়ার খরচের বিষয়ে ধারনা নেন। 

এর প্রেক্ষিতে মেডিক্যালে মেধাবী নাজিরার ভর্তিসহ প্রাথমিক খরচ বাবদ জেলা প্রশাসনের পক্ষ থেকে বুধবার এককালীন আর্থিক অনুদানের চেক দেয়া হয়। তিনি জানান, লেখাপড়া চালিয়ে যেতে নাজিরা পাশে জেলা প্রশাসনের সহযোগিতা অব্যাহত থাকবে এবং নাজিরার মত সকল অদম্য মেধাবী শিক্ষার্থীদের পাশে বগুড়া জেলা প্রশাসন রয়েছে এবং থাকবে।
 

এমএস

×