ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

চাঞ্চল্যকর রাকিব হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৯:১৯, ১৪ মার্চ ২০২৩

চাঞ্চল্যকর রাকিব হত্যা মামলার দুই আসামী গ্রেপ্তার

রাকিব হত্যা মামলার দুই আসামী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঞ্চল্যকর রাকিব হোসেন হত্যা মামলার দুই আসামী জাকির হোসেন (৪৫) ও মোঃ ইলিয়াস হোসেন (২৪)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার গভীর রাতে মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানাধীন মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

এ বিষয়ে মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, রাকিব হোসেন রূপগঞ্জ থানাধীন গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকায় তার বোন আখি আক্তারের নির্মাণাধীন ভবন দেখাশুনা করতেন। স্থানীয় সন্ত্রাসী ও চাঁদাবাজ গ্রুপ হিসেবে পরিচিত জাকির গ্রুপের লিডার জাকির হোসেন ও ইলিয়াস হোসেনসহ তাদের অন্যান্য সহযোগীরা ভিকটিম রাকিবের নিকট হতে চাঁদা দাবি করে। 

ভিকটিম রাকিব চাঁদা দিতে অস্বীকৃতি জানালে জাকির গ্রুপ রাকিবের উপর ক্ষুদ্ধ হয়ে ২০২২ সালের ২১ সেপ্টেম্বর রাতে গোলাকান্দাইল পূর্বপাড়া এলাকায় আসামীরা রাকিবের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। তারা দেশীয় অস্ত্র দিয়ে নৃশংসভাবে রাকিবকে কুপিয়ে হত্যা করে। 

এ ঘটনায় ভিকটিমের বোন আঁখি আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত হত্যাকান্ডের পর থেকে আসামীরা কৌশলে আত্মগোপন করে। পরে র‌্যাব সদস্যরা জাকির ও ইলিয়াসকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা বর্ণিত হত্যাকান্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

এমএস

সম্পর্কিত বিষয়:

×