ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

দৌলতপুরে নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধার মরদেহ উদ্ধার  

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া 

প্রকাশিত: ১১:১৩, ৪ মার্চ ২০২৩

দৌলতপুরে নিখোঁজের ৪ দিন পর বৃদ্ধার মরদেহ উদ্ধার  

ম্যাপে দৌলতপুর

কুষ্টিয়ার দৌলতপুরে নিখোঁজের ৪দিন পর নির্মানাধীন ঘরে পুঁতে রাখা বালির মধ্য থেকে মনোয়ারা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার সন্ধ্যায় উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গোয়ালগ্রাম ফরাজিপাড়ার জিয়ারত মন্ডলের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধা একই গ্রামের রহমত মন্ডলের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০টার পর থেকে মনোয়ার খাতুনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে সন্ধান চালিয়ে বৃদ্ধাকে খুঁজে না পেয়ে পরিবারের লোকজন দৌলতপুর থানায় অভিযোগ করেন। শুক্রবার বিকেল ৩টার দিকে জিয়ারত মন্ডলের নির্মানাধীন ঘর থেকে দূর্গন্ধ ছড়ালে ও মাছি উড়তে দেখলে সেখানে খুঁড়ে ওই বৃদ্ধ মহিলার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। 

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করে বালির মধ্যে পুঁতে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন পুলিশ ও নিহতের স্বজনরা।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, মনোয়রা খাতুন নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে। তদন্ত শেষে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

তাসমিম

×