ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সহকর্মীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুই পোশাক কর্মী নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর

প্রকাশিত: ১৮:৩৬, ২৬ জানুয়ারি ২০২৩

সহকর্মীকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুই পোশাক কর্মী নিহত

রেল লাইন 

গাজীপুরে সহকর্মীকে বাঁচাতে গিয়ে দুই পোশাক কর্মী ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন। তারা মহানগরীর পূবাইল থানাধীন প্রাইম সোয়েটার পোশাক কারখানায় চাকরি করতেন। 

বৃহষ্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে ঢাকা-চট্রগ্রাম রেলরুটের গাজীপুরে পূবাইলের বসুগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- গাইবান্ধার ফুলছড়ি উপজেলার তিনখোলা গ্রামের আব্দুল রহিমের ছেলে মিলন মিয়া (১৯) ও ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের নুরু মিয়ার মেয়ে ঝর্ণা আক্তার (২২)। এদের মধ্যে মিলন ওই কারখানার সহকারী অপারেটর এবং ঝর্ণা একই কারখানার অপারেটর পদে চাকরি করতেন।  

জিএমপি’র পূবাইল থানার এসআই রাশেদুর রহমান ও স্থানীয়রা জানান, গাজীপুর মহানগরীর পূবাইল এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় প্রাইম সোয়েটার পোশাক কারখানায় চাকরি করতেন মিলন মিয়া ও ঝর্ণা আক্তার। 
বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঝর্ণা আক্তার মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন দিয়ে হেঁটে যাচ্ছিলেন। পথে পূবাইল বসুগাঁও এলাকার ক্লাবের সামনে পৌছলে ঢাকা থেকে কিশোরগঞ্জগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনকে আসতে দেখে তাকে বাঁচাতে যান সহকর্মী মিলন মিয়া। 

এ সময় তারা দুইজনই ওই ট্রেনের ধাক্কায় ও কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে রেলওয়ের নরসিংদী ফাঁড়ির পুলিশ বিকেলে ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার করে।  

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×