৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

উন্মুক্ত কারাতে প্রতিযোগিতায় সাউথ পয়েন্ট ও সোতোকান কারাতে একাডেমি চ্যাম্পিয়ন

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০২০, ০৮:৩৭ পি. এম.
উন্মুক্ত কারাতে প্রতিযোগিতায় সাউথ পয়েন্ট ও সোতোকান কারাতে একাডেমি চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোটার ॥ বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহযোগিতায় এবং সেনসাই সাইফুল ইসলাম জানুর প্রতিষ্ঠিত কুমিল্লা ড্রাগন কারাতে এ্যাসোসিয়েশনের আয়োজনে জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী অনুর্ধ-২১ উন্মুক্ত কারাতে প্রতিযোগিতা।

আয়োজিত এ প্রতিযোগিতায় ক্যাডেট ইভেন্টে চ্যাম্পিয়ন হয় সাউথ পয়েন্ট দল এবং রানার্সআপ হয়েছে আব্দুল কাদের মোল্লা ইন্টারন্যাশানাল স্কুল নরসিংদী, দ্বিতীয় রানার্সআপ হয়েছে সোল কারাতে কেরানীগঞ্জ। এদিকে জুনিয়র ও অনুর্ধ-২১ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ক্যান্টনমেন্ট সোতোকান কারাতে একাডেমি। রানার্সআপ হয়েছে কুমিল্লা সিটি করর্পোরেশন।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু, ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, কুমিল্লা ড্রাগন কারাতে এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম মজুমদার, সহ-সভাপতি ফখরুল আরেফীন ও বাবুল মিয়া রানা। পুরস্কার বিতরণী অনুষ্ঠানসহ পুরো প্রতিযোগিতার তত্ত্বাবধানে ছিলেন কুমিল্লা ড্রাগনের সিনিয়র প্রশিক্ষক এস ইসলাম শুভ। দিনব্যাপী এ প্রতিযোগিতায় বিভিন্ন ক্লাব ও সংস্থা থেকে ৪৫০ কারাতেকা অংশগ্রহণ করে।

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০২০, ০৮:৩৭ পি. এম.

১২/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: