মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কেরানীগঞ্জে নির্মাণাধীন ৪ তলা ভবন হেলে পড়েছে

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫, ০১:০৬ এ. এম.

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ ॥ দক্ষিণ কেরানীগঞ্জে ডোবার ওপর নির্মিত টিনেরবাড়ির ওপর হেলে পড়েছে নির্মাণাধীন একটি চার তলা ভবন। কোন রকম পাইলিং ও নকশা অনুমোদন ছাড়াই তিন মাসের মধ্যে তৈরি করা হয়েছে চার তলা ভবনটি। সোমবার রাত নয়টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা পশ্চিমপাড়া পুরান কলোনি এলাকার এ ভবনটি হেলে পড়ে। ঘটনার পর থেকে ভবনটির মালিক মোঃ শহিদুল ইসলাম পলাতক। ভবনটি ধসে পড়ায় ক্ষতিগ্রস্ত হয়েছে ডোবার ওপর নির্মিত অপর একটি টিনেরবাড়ির তিনটি কক্ষ। এতে ওই বাড়িতে থাকা আসবাবপত্র ও মালামাল হেলেপড়া ভবনের নিচে চাপা পড়ে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনার খবর পেয়ে পুলিশ, র‌্যাব ও কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে।

স্থানীয় সূত্র জানায়, ৩/৪ মাস আগে শহিদুল ইসলাম ভবন তৈরির কাজ শুরু করে। তিন মাসের মধ্যে কোন পাইলিং ও নকশা অনুমোদন ছাড়াই ডোবার ওপর ভবনটি চার তলা করে ফেলা হয়। সোমবার রাত নয়টার দিকে ভবনটি হঠাৎ পার্শ্ববর্তী একটি টিনেরবাড়ির ওপর হেলে পড়ে।

ক্ষতিগ্রস্ত টিনেরবাড়ির মালিক মতিনের ছোট মেয়ে প্রত্যক্ষদর্শী শারমিন আক্তার বলেন, আমি আমার দুই ভাগ্নি নাসরিন ও জান্নাতকে নিয়ে টিভি দেখছিলাম। হঠাৎ বিকট শব্দ শুনতে পাই। শব্দ শুনে বের হয়ে দেখি ভবনের প্রধান ফটক তালাবদ্ধ এবং সেটি হেলে পড়ছে। সঙ্গে সঙ্গে দৌড়ে দুই ভাগ্নিকে নিয়ে ঘর থেকে বেরিয়ে আসি। এর কিছুক্ষণের মধ্যেই ভবনটি আমাদের বাড়ির ওপর ধসে পড়ে। এ ব্যাপারে ভবন মালিক শহিদুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

প্রকাশিত : ৭ জুলাই ২০১৫, ০১:০৬ এ. এম.

০৭/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: