ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ভালো খেলায় শামিকে বিয়ের প্রস্তাব অভিনেত্রীর

প্রকাশিত: ১৪:৫৪, ৯ নভেম্বর ২০২৩

ভালো খেলায় শামিকে বিয়ের প্রস্তাব অভিনেত্রীর

মোহাম্মদ শামি ও অভিনেত্রী।

চলমান ওয়ানডে বিশ্বকাপে উইকেট শিকার করে নিজেকে বার বার প্রমাণ করছেন ক্রিকেটার মোহাম্মদ শামি। চলতি টুর্নামেন্টের মাত্র চারটি ম্যাচ খেলে ইতোমধ্যে ১৬টি উইকেট নিয়ে ভারতের সর্বোচ্চ উইকেট শিকারির খাতায় নাম তুলেছেন তিনি। 

শামির আগুন ঝরা দুর্দান্ত খেলার মাঝেই পশ্চিমবঙ্গের পায়েল ঘোষ নামের এক অভিনেত্রী তাকে বিয়ের প্রস্তাব পোঠিয়েছেন। জানা গেছে, অভিনেত্রী ও রাজনীতিবিদ বিয়ের প্রস্তাব দিয়েছেন শামিকে। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের প্রস্তাব দিয়ে একটি পোস্টও দিয়েছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, শামি, তুমি নিজের ইংরেজিটা একটু শুধরে নাও। আমি তোমাকে বিয়ে করতে রাজি আছি।

পায়েলের এমন প্রস্তাবের কোনো জবাব দেননি শামি। কেননা, নেটদুনিয়ায় খুব একটা সক্রিয় নন এই ক্রিকেটার। দল জিতলে মাঝে মধ্যে পোস্ট করেন। আবার কোনো উৎসবের সময়েও তা উদযাপনের ছবি পোস্ট করতে দেখা যায় তাকে।

জানা গেছে, পায়েলের ওই টুইট ভাইরাল হতেই মানুষ তার ব্যাপারে খোঁজখবর নেওয়া শুরু করে দিয়েছেন। ১৯৯২ সালে কলকাতায় পায়েলের জন্ম। তিনি সেন্ট পলস মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে গ্র্যাজুয়েশন করেন। মূলত এরপরেই অভিনয়ের মুম্বাইয়ের উদ্দেশ্যে পাড়ি দেন পায়েল।

পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির সঙ্গে পরিচয় হয় পায়েলের। যার ‘প্রায়াণামে’ সিনেমায় অভিনয় করেন পায়েল। পরে ‘বর্ষাধারে’, ‘উসারাভেল্লি’, ‘মিস্টার রাস্কেল’, ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী।

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×