ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

খালি গলায় সাকিবের হিন্দি গান ভাইরাল

প্রকাশিত: ১৬:৪৮, ৬ আগস্ট ২০২৩; আপডেট: ১৭:৫১, ৬ আগস্ট ২০২৩

খালি গলায় সাকিবের হিন্দি গান ভাইরাল

শ্রীলংকান গায়িকা ইয়োহানি ডি সিলভা  ও সাকিব আল হাসান

সাকিব আল হাসান বিশ্বের অলরাউন্ডার। মানুষ একজন, কিন্তু পরিচয় তার অনেক। একাধারে ব্যবসায়ী, মডেল, ক্রিকেটার, শুভেচ্ছাদূত দেশের ক্রিকেটের এই পোস্টারবয়। বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে আলোচনায় আসতে দেখা যায় বাঁহাতি এই তারকাকে।

রবিবার (৬ আগস্ট) লংকা প্রিমিয়ার লিগের ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিবের একটি ভিডিও পোস্ট করা হয়। ভিডিওতে উপস্থাপকের ভূমিকায় থাকা জনপ্রিয় শ্রীলংকান গায়িকা ইয়োহানি ডি সিলভা তিনি বলছিলেন এলপিএলে নিজের অভিজ্ঞতার কথা। সেখানে এক পর্যায়ে সাকিবকে হিন্দি গানের চ্যালেঞ্জ ছুড়ে দেন ইয়োহানি। আর সেই চ্যালেঞ্জেও সাকিব করেন বাজিমাত।

শুরুতে কিছুটা সমস্যা হলেও একটা সময় ‘আজকাল তেরে মেরে পেয়ার কে চর্চে হে যুবান পার, সাবকো মালুম হে, অর সাবকো খবর হো গায়ি’ গানটির দু লাইন গেয়ে শোনান জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি দলপতি। মুহূর্তেই সেই ভিডিও ছড়িয়ে পরে নেটিজেনদের টাইমলাইনে। ভাইরাল হয়ে যায় সাকিবের সেই গান।

আরও পড়ুন >>  বিমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

এলপিএলে নিজের অভিজ্ঞতার জানিয়ে সাকিব বলেন, ‘আমার যতটুকু মনে আছে— অনূর্ধ্ব-১৯ এ খেলার সময় আমি প্রথম শ্রীলংকায় এসেছিলাম। এর পর প্রতি ১-২ বছর পরই বাংলাদেশ দলের হয়ে আরও কয়েকবার এসেছি। তবে লংকা প্রিমিয়ার লিগ খেলতে এই প্রথমবার আসা। আমি খুবই রোমাঞ্চিত এই টুর্নামেন্ট নিয়ে। আমাদের দলও ভালো অবস্থানে রয়েছে। আমরা ভালো করছি, আশা করি এই ধারাবাহিকতা ধরে রাখতে পারব।’

এস

সম্পর্কিত বিষয়:

×