ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

‘তোমার আগুন আমাদের সবার ভেতরে জ্বলবে’

প্রকাশিত: ১৬:০৪, ৭ জুলাই ২০২৩

‘তোমার আগুন আমাদের সবার ভেতরে জ্বলবে’

তামিম-সাকিব। ফাইল ফটো

সাকিব-তামিম ঘনিষ্ঠ বন্ধু। তা সবারই জানা। বৃহস্পতিবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে আকস্মিক বিদায় নিয়েছেন তামিম ইকবাল। তাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মাশরাফি বিন মর্তুজাসহ অনেক ক্রিকেটারই। তবে সাকিবের কাছ থেকে তৎক্ষণাৎ কোনো ধরনের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সব গুঞ্জন এড়িয়ে ফেসবুকে তামিম ইকবালকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সাকিব আল হাসান। যেখানে উল্লেখ করেছেন নিজেদের ২০ বছরের বন্ধুত্বের কথাও। 

‘সেই ২০০৩ সালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় দলের হয়ে আমাদের একসঙ্গে প্রথম পথচলা এবং আমরা গত ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলো একসাথে ভাগ করে একটি দৃঢ় বন্ধন এবং বন্ধুত্ব গড়ে তুলেছি।

 

আরও অনেকের মতো আমরাও বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার উদ্যম এবং আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে।

আমাদের একই লক্ষ্য ছিল-দেশের জন্য জয়, এই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অপরের ওপর বিশ্বাস রেখেছি এবং শক্তির উপর নির্ভর করেছি।

তোমার রান এবং রেকর্ডগুলোই তোমার পক্ষে কথা বলবে। এবং আমরা, সতীর্থ হিসাবে অত্যন্ত গর্বিত তুমি একজন খেলোয়াড় হিসাবে যা অর্জন করেছো।

তোমার সঙ্গে মাঠে একসঙ্গে আর থাকতে পারব না, এটা খুবই অচেনা অনুভূতি। কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব, তখন তোমার আগুন আমাদের সবার ভেতরে জ্বলবে।

তুমি তোমার জীবনেও এভাবে বাউন্ডারি আর ছক্কা হাঁকাতে থাকো এবং প্রিয়জনের সঙ্গে নতুন মুহূর্তগুলো উপভোগ করো।’

এসআর 

×