ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

ইন্টার মিয়ামিতে যাচ্ছেন মেসি

প্রকাশিত: ২১:২৫, ৭ জুন ২০২৩

ইন্টার মিয়ামিতে যাচ্ছেন মেসি

লিওনেল মেসি

কয়েকদিনের আলোচনায় লিওনেল মেসির ভবিষ্যৎ গন্তব্য নিয়ে ছিল নানামুখী আলোচনা। কেউ বলছিল বার্সেলোনায় ফেরার কথা তো কেউ নাম তুলেছিল মেজর লিগ সকার ক্লাব ইন্টার মিয়ামির। শেষ পর্যন্ত বুড়োদের লিগ বলে পরিচিত এমএলএস ক্লাব ইন্টায়ার মিয়াতেই যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। 

সৌদি ক্লাব আল হিলাল থেকে লোভনীয় প্রস্তাব থাকলেও সেটি ফিরিয়ে দিয়েছেন তিনি। অবশ্য সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ইন্টার মিয়াতেও থাকছে লোভনীয় সব প্রস্তাব। তাতে যুক্ত থাকছে অ্যাডিডাস, অ্যাপলের মতো ব্র্যান্ডও।

অবশ্য পিএসজি ছাড়ার পরও ইউরোপেই থাকতে চেয়েছিলেন সাত বারের ব্যালন ডি’অর জয়ী। কিন্তু সন্তোষজনক কোনও প্রস্তাব না আসায় তার বিকল্প ছিল ইন্টার মিয়ামি অথবা আল হিলাল। বিশ্বকাপ জয়ী তারকা শেষ পর্যন্ত মেজর লিগ সকার ক্লাব ইন্টার মিয়ামিকেই বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। 

সেজন্য বেশ কিছু ভাবনা কাজ করেছে বলে ভাবা হচ্ছে। বিশেষ করে জীবনযাপনসহ বড় ব্র্যান্ডগুলোর সঙ্গে চুক্তি। যার পরিধি বিস্তৃতি থাকবে ফুটবলের বাইরেও। অবশ্য মিয়ামিতে আগে থেকেই বাড়ি কিনে রেখেছিলেন তিনি। যা এখন ভাড়া দেওয়া। ফলে নতুন সিদ্ধান্তে নতুন বাড়ি খোঁজার কষ্টটা তাকে করতে হচ্ছে না। 

প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি) ছেড়ে দেওয়ার পর মেসির বার্সা প্রত্যাবর্তন নিয়ে একটা আলোচনা ছিল যদিও। মেসি নিজেও আগ্রহী ছিলেন। কিন্তু ফিনানশিয়াল ফেয়ার প্লে আইনের বাধ্যবাধকতায় তাকে আগামী মৌসুমে লা লিগায় খেলার পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে।    

সূত্র: বিবিসি 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×