ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

মেসির জার্সি গায়ে অনুশীলনে সাকিব

প্রকাশিত: ১৮:৪৯, ২০ ডিসেম্বর ২০২২

মেসির জার্সি গায়ে অনুশীলনে সাকিব

মেসির জার্সি গায়ে অনুশীলনে সাকিব

স্বপ্ন দেখতেন প্রিয় তারকা মেসির হাতেই উঠবে বিশ্বকাপ। সে স্বপ্ন পূরণ হয়েছে এবার। মাশরাফি আর সাকিবের প্রিয় ফুটবলার মেসির হাতেই উঠেছে এবারের বিশ্বকাপ। এ অসামান্য প্রাপ্তি, অর্জন ও বিশাল কৃতিত্ব দেখে মাশরাফি আর সাকিব উদ্বেলিত ও পুলকিত।

মাশরাফি তো আর্জেন্টিনার বিজয়ে আবেগ, উচ্ছ্বাসে বাসা থেকে বের হয়ে ঢোল বাজাতে শুরু করেন। রাস্তায় তার সেই আবেগ, উচ্ছ্বাস আর উল্লাসে ঢোল বাজানো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

একইভাবে সাকিবও চট্টগ্রামে টেস্ট শেষে বিকেলে রাজধানীতে ফিরে মাঝ রাতে গাড়িতে চেপে আর্জেন্টাইন সাপোর্টারদের বিজয় মিছিলে শরিক হন। আর্জেন্টিনা বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর সাকিব হাসিমুখে গাড়ি চালাচ্ছেন, সে ছবিও ফেসবুকে আলোড়ন তুলেছে।

মঙ্গলবার সাকিব আবারও মেসি ভক্তের বড় নিদর্শন দেখালেন। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দলের অনুশীলনে সবাই যখন জাতীয় দলের প্র্যাকটিসের জার্সি গায়ে পড় সেখানে অধিনায়ক সাকিব আল অনুশীলনে নামেন আর্জেন্টিনার আকাশি-সাদা জার্সি পড়লেন।

সতীর্থদের সঙ্গে শেরে বাংলায় কিছুক্ষণ ফুটবল খেলে অনুশীলন করেন সাকিব আল হাসান। এ সময়ই শরীরে মেসির ১০ নম্বর জার্সিটি ছাপিয়ে নেন তিনি। এ সময় মুশফিক, লিটন, সোহানদের সঙ্গে ফুটবল খেলায় অংশ নেন। 

এমন কী মেসির মতো পেনাল্টি শট নিতেও দেখা যায় তাকে। বড় তারকা ও দর্শক নন্দিত সাকিব দেখালেন, তিনিও কম মেসিপ্রেমি নন। প্রিয় ফুটবলার ও প্রিয় দল তার কাছে অনেক বড়।

ফুটবল খেলার বাইরে অনুশীলনের অন্য কার্যক্রমে সাকিবকে জাতীয় দলের প্র্যাকটিস জার্সি গায়েই দেখা গেছে আজ মিরপুরে।

 

এসআর

×