ঢাকা, বাংলাদেশ   বুধবার ৩১ মে ২০২৩, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০

মেসির জন্য সারা বিশ্বের মত গলা ফাটিয়েছে ব্রাজিলিয়ানরাও!

প্রকাশিত: ১১:৫৪, ১৯ ডিসেম্বর ২০২২; আপডেট: ১১:৫৫, ১৯ ডিসেম্বর ২০২২

মেসির জন্য সারা বিশ্বের মত গলা ফাটিয়েছে ব্রাজিলিয়ানরাও!

পুরো বিশ্বই চেয়েছিলো লিওনেল মেসির হাতে শিরোপা

পুরো বিশ্বই এবার একসাথে চেয়েছিলো লিওনেল মেসির হাতে একটি বিশ্বকাপ শিরোপা উঠুক। দুই যুগ ধরে ফুটবল বিশ্বকে শুধু দিয়েই গেছেন মেসি, পাননি কিছুই। এবার যেন ফুটবলেরই তার কাছে ঋণ পরিশোধের পালা। 

সারা বিশ্বের মত চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলিয়ানরা পর্যন্ত চেয়েছিলেন মেসি বিশ্বকাপ শিরোপাটা জিতুক। বিশ্বকাপের সেমিফাইনালেই দেখা গেছে মেসিদের গোলের সময় হাততালি দিচ্ছেন রোনালদো, রোনালদিনহো, রিভালদো, কাকা, কাফুদের মত কিংবদন্তি ফুটবলাররা।

মেসি বিশ্বকাপ জয়ের পর সম্ভবত সবার আগে তাকে অভিনন্দন জানিয়েছেন নেইমার। ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রোনালদো নাজারিও’ও অভিনন্দন জানাতে ভোলেননি। যিনি ২০ বছর আগে জিতেছিলেন বিশ্বকাপ শিরোপা।

শুধু তাই নয় টুইটারে একপ্রস্থ প্রশংসাবাণীও লিখে ফেলেছেন রোনালদো। মেসিদের প্রশংসা করে রোনালদো লিখেন, ‘এই ছেলেগুলোর ফুটবল যে কোনো প্রতিপক্ষকে হারিয়ে দেয়ার জন্য যথেষ্ট। আমি দেখেছি দুর্দান্ত এই ফাইনালে হাজার হাজার ব্রাজিলিয়ান এবং সারা বিশ্বের অগণিত মানুষ মেসির জন্য গলা ফাটিয়েছে।

এই অসাধারণ প্রতিভাবান ফুটবলারকে একটি বিদায় সংবর্ধনা জানানোর জন্য এই বিজয় যথেষ্ট। বিশেষ করে এমন একজন ব্যক্তিত্বে পরিণত করেছে, যিনি হলেন বিশ্বকাপজয়ী তারকা। যুগের সেরা। অভিনন্দন মেসি।’

টিএস