ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

কোহলি-রোহিত সেমিফাইনালে অনিশ্চিত!

প্রকাশিত: ১৩:১১, ৯ নভেম্বর ২০২২

কোহলি-রোহিত সেমিফাইনালে অনিশ্চিত!

বিরাট কোহলি ও রোহিত শর্মা

রোহিত শর্মার পর এবার ইনজুরিতে বিরাট কোহলি। অনুশীলনে চোট পেয়েছেন তিনি। আগামীকাল বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল। তার আজ অ্যাডিলেডে অনুশীলন করতে গিয়ে চোট পান কোহলি। 

জানা গিয়েছে, নেটে হর্ষল পটেলের বিরুদ্ধে ব্যাট করছিলেন কোহলি। হঠাৎই একটি বল আচমকা লাফিয়ে তার কুঁচকিতে এসে লাগে। কোহলি সাময়িকভাবে যন্ত্রণায় কাতরাতে থাকেন। নেটের ধারে ব্যাটের উপর ভর দিয়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন। তারপরেই হাত নাড়িয়ে ইঙ্গিতে বুঝিয়ে দেন, তার কিছু হয়নি।

হর্ষলের বলে আঘাত পাওয়ার কিছুক্ষণ পরে কোহলি নেট ছেড়ে বেরিয়ে যান। হালকা অস্বস্তিতে দেখা যাচ্ছিল ভারতের প্রাক্তন এই অধিনায়ককে। কিন্তু আবার নেটে ফিরে এসে কোহলি বুঝিয়ে দেন, তার চোট গুরুতর নয়। পরে থ্রো ডাউন বিশেষজ্ঞ রঘু এবং নুয়ান সেনাবীরত্নের সামনে খেলতে থাকেন কোহলি। নিজের পরিচিত কিছু শট বেরোয় তার ব্যাট থেকে।

মঙ্গলবার রোহিতকে থ্রো ডাউন দিচ্ছিলেন এই রঘুই। সেই অনুশীলনের সময় রোহিতের হাতে বল লাগে। পুল মারতে গিয়ে ফস্কেছিলেন তিনি। বল এসে লাগে তার কব্জিতে। রোহিতেরও বেশ বড় চোট বলেই মনে করা হয়েছিল। অনুশীলন ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন তিনি।

রোহিতের ডান হাতে বরফ বেঁধে দেওয়া হয়। তার মুখ দেখে মনে হচ্ছিল বেশ যন্ত্রণা করছে। অনুশীলনের জায়গায় পাশে একটি আইস বক্সের উপর বসেছিলেন তিনি। রোহিতের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন দলের মানসিক শক্তি বৃদ্ধির কোচ প্যাডি আপটন। বেশ কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর রোহিত আবার ব্যাটিং করতে আসেন। কিন্তু তখন তাকে শুধু রক্ষণাত্মক শট খেলতেই দেখা যায়। থ্রো ডাউন দিলেও খুব বেশি জোরে বল ছোড়া হচ্ছিল না রোহিতকে।

এমএইচ

×