ঢাকা, বাংলাদেশ   শনিবার ১১ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

বাংলাদেশে লেনোভোর সর্বশেষ এসএসডি উন্মোচন করল বাইউইন 

প্রকাশিত: ২০:১০, ২৭ এপ্রিল ২০২৪

বাংলাদেশে লেনোভোর সর্বশেষ এসএসডি উন্মোচন করল বাইউইন 

এসএসডি উন্মোচন।

ফ্ল্যাশ স্টোরেজের জন্য একটি শীর্ষস্থানীয় চিপ প্রস্তুতকারক বাইউইন বাংলাদেশে লেনোভোর সর্বশেষ এসএসডি  উন্মোচন করেছে। বাইউইন এবং লেনেভো- এর মধ্যে এই সহযোগিতা ব্যক্তিগত এবং পেশাদার ব্যবহারের জন্য অত্যাধুনিক স্টোরেজ সমাধান অফার করার জন্য উন্নত উৎপাদন ক্ষমতা এবং বিশ্বব্যাপী ব্র্যান্ড স্বীকৃতি একত্রিত নতুন লেনেভো-ব্র্যান্ডেড এসএসডি লাইন আপ বিভিন্ন স্টোরেজ চাহিদা পূরণ করে। 

এর মধ্যে রয়েছে লেনেভো LN960 M.2, গেমিং, মাল্টিমিডিয়া এবং চাহিদাপূর্ণ অ্যাপ্লিকেশনে উচ্চতর পারফরম্যান্সের জন্য তৈরি। এটি একটি ৪-চ্যানেল PCIe Gen 4 x 4 কন্ট্রোলার এবং NVMe 2.0 প্রযুক্তি দ্বারা চালিত যথাক্রমে ৭৪০০ এমবি/সেকেন্ড এবং ৬৫০০ এমবি/সেকেন্ড পর্যন্ত চিত্তাকর্ষক পঠন/লেখার গতির অধিকারী। এর উপলব্ধ ক্ষমতা ৫১২ জিবি থেকে ৪ টেরাবাইট পর্যন্ত, বিভিন্ন প্রয়োজনীয়তার জন্য যথেষ্ট সঞ্চয়স্থান নিশ্চিত করে।

আরেকটি স্ট্যান্ডআউট পণ্য হল লেনেভো LN860 M.2, দ্রুত গতি এবং কম বিদ্যুৎ খরচের জন্য ডিজাইন করা হয়েছে। এটির যথাক্রমে ৩৫০০ এমবি/সেকেন্ড এবং ৩০০০ এমবি/সেকেন্ড পর্যন্ত ক্রমিক পঠন/লেখার গতি রয়েছে। NVMe 1.4 সহ একটি ৪-চ্যানেল PCIe Gen 3 x 4 কন্ট্রোলার সহ, এটি ২৫৬ জিবি থেকে ২ টেরাবাইট পর্যন্ত ক্ষমতা প্রদান করে, ব্যবহারকারীর বিস্তৃত পরিসরের চাহিদা পূরণ করে।

লেনেভো এসএসডি LS800 SATA III 2.5 মূলধারার পিসিগুলিতে আরো ভালো নির্ভরযোগ্যতা এবং দ্রুত গতির জন্য ইঞ্জিনিয়ার করা হয়েছে৷ এটি উন্নত স্থিতিশীলতা এবং দীর্ঘায়ু জন্য উচ্চতর থ্রি ডি NAND প্রযুক্তি ব্যবহার করে, ৫২০ এমবি/সেকেন্ড এবং ৫০০ এমবি/সেকেন্ড পর্যন্ত ক্রমিক পঠন/লেখার গতি সমন্বিত করে৷ যথাক্রমে ২৪০ জিবি থেকে ১৯২০ জিবি পর্যন্ত ধারণক্ষমতা সহ অনেক সিস্টেমের জন্য এটি একটি আদর্শ পছন্দ।

অতিরিক্তভাবে লেনেভো LP600 USB 3.2, Q2 ২০২৪-এ উপলব্ধ হবে, এটি একটি উচ্চ-গতির ইউএসবি টাইপ-সি পোর্টেবল ড্রাইভ, যা ৫১২ জিবি থেকে ৪ টেরাবাইট পর্যন্ত ক্ষমতা প্রদান করে৷ ২০০০ এমবি/সেকেন্ড পর্যন্ত রিড/রাইট স্পিড সহ, এই পোর্টেবল ড্রাইভ চলতে চলতে স্টোরেজের জন্য ব্যতিক্রমী কর্মক্ষমতা প্রদান করে। এই পণ্যগুলির জন্য, ইন্টেলিজেন্ট টেকনোলজি ট্রেডার্স লিমিটেডকে বাংলাদেশের অন্যতম জাতীয় পরিবেশক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

কনজিউমার বিজনেস বাইউইন এর কান্ট্রি ম্যানেজার রাজেশ খুরানা বলেন, ‘নতুন লেনোভো-ব্র্যান্ডের এসএসডি লঞ্চ করা বাংলাদেশের বাজারে বাইউইন-এর জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে৷ এই সহযোগিতাটি অভিনব স্টোরেজ সলিউশন প্রদানের প্রতি আমাদের অবিচল নিষ্ঠাকে প্রতিফলিত করে যা মানানসই। আমাদের গ্রাহকদের পছন্দের পরিবর্তন আমরা নিশ্চিত যে এই পণ্যগুলি বাংলাদেশের প্রতিযোগিতামূলক প্রযুক্তিগত ল্যান্ডস্কেপে একটি শক্তিশালী পা স্থাপন করবে।’

ইন্টেলিজেন্ট টেকনোলজি এর ডিরেক্টর মিস্টার অ্যাঙ্ক বলেছেন, ‘বাংলাদেশে নতুন লেনোভো-ব্র্যান্ডেড এসএসডি-এর জন্য জাতীয় পরিবেশকের দায়িত্ব পেয়ে আমরা গর্বিত৷ এই অংশীদারিত্ব আমাদের গ্রাহকদের ব্যতিক্রমী প্রযুক্তিগত অগ্রগতি প্রদানের জন্য আমাদের প্রতিশ্রুতিকে শক্তিশালী করে। বাংলাদেশের বাজারে অত্যাধুনিক স্টোরেজ সলিউশনের চাহিদা দ্রুত বৃদ্ধির সাক্ষী হওয়ায়, আমরা এই উদ্ভাবনী পণ্যগুলিকে আরও ব্যাপক দর্শকদের কাছে নিয়ে আসার সম্ভাবনার বিষয়ে উৎসাহী।

বাংলাদেশের কান্ট্রি হেড এ এস মো. মোস্তফা মনোয়ার সাগর বলেছেন, আমাদের মূল লক্ষ্য হলো নেতৃস্থানীয় অংশীদারদের সাথে বিতরণের একটি বিশ্বব্যাপী নেটওয়ার্ক তৈরি করা। সর্বাগ্রে একটি পরিবেশ বান্ধব, টেকসই উত্পাদন অনুশীলন এবং অত্যাধুনিক প্রযুক্তি যা বুদ্ধিমান করে তোলে। সমস্ত আইসিটি-সম্পর্কিত পণ্যের একটি বিশ্বনেতা যার অংশীদার বাইউইন, যিনি এইচপি, এসার এবং লেনোভো স্টোরেজের একমাত্র অনুমোদিত নির্মাতা, যেমন এসএসডি, র‌্যাম, মেমরি কার্ড এবং বুদ্ধিমান এর বিশাল প্রোডাক্ট প্রোফাইল যার মধ্যে রয়েছে নর্টন, ম্যাকফি অ্যান্টি-অ্যান্টিভাইরাস সলিউশন, এন্টার যা কম্পিউটার আনুষাঙ্গিক এবং পেরিফেরালগুলিতে একটি বাজারের নেতা, Secureye যা নজরদারি, বায়োমেট্রিক্স, অ্যাক্সেস কন্ট্রোল এবং নেটওয়ার্কিং পণ্যের পরিসরে একটি বিস্তৃত সমাধান প্রদানকারী এবং মোবাইল আনুষাঙ্গিক এবং ব্যক্তিগত অডিও, লাইফস্টাইলে একটি পারিবারিক ব্র্যান্ড হিসাবে Zoook আমরা ইন্টেলিজেন্টের পণ্যগুলি বাংলাদেশের বাজারে দুর্দান্ত ফলাফল অর্জনে আত্মবিশ্বাসী।

বাইউইন সম্পর্কে ফ্ল্যাশ স্টোরেজ ডিভাইসের বৈশ্বিক উৎপাদনের অন্যতম নেতা হিসাবে বাইউইনের লেনেভো-ব্র্যান্ডের পণ্যগুলি দ্রুত-বর্ধমান, দ্রুত-পরিবর্তনকারী মেমরি এবং ভোক্তা স্টোরেজ বাজারে প্রবেশ করার কারণে উত্তেজনাপূর্ণ ফলাফল আশা করে।

বিশ্বের শীর্ষস্থানীয় স্টোরেজ চিপ প্রস্তুতকারকদের মধ্যে একটি হিসাবে নামকরণ করা হয়েছে, বাইউইন মেমরি এবং স্টোরেজ বাজারে ২৫ বছরেরও বেশি অভিজ্ঞতা থেকে উপকৃত হয়। সংস্থাটি স্বাধীন সফ্টওয়্যার, হার্ডওয়্যার এবং ফার্মওয়্যার বিকাশ ক্ষমতা এবং স্টোরেজ অ্যালগরিদম এবং প্রক্রিয়া বিকাশের ক্ষমতা নিয়ে গর্ব করে এবং এটি কয়েকটি স্টোরেজ এন্টারপ্রাইজের মধ্যে একটি, চিপ ডিজাইন এবং চিপ প্যাকেজিং/পরীক্ষা উভয়ই করতে সক্ষম।

বাইউইন গ্রাহকদের আরো প্রতিযোগিতামূলক এবং উচ্চমানের হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার স্টোরেজ সমাধান প্রদানের উপর দৃষ্টি নিবদ্ধ করে। বাইউইন পণ্য এবং পরিষেবাগুলির মধ্যে এসএসডি, এমবেডেড স্টোরেজ চিপ, মেমরি কার্ড, মেমরি মডিউল এবং কাস্টমাইজেশন পরিষেবা অন্তর্ভুক্ত রয়েছে। https://biwintech.com দেখুন 
ইন্টেলিজেন্ট সম্পর্কে ইন্টেলিজেন্ট টেকনোলজি ট্রেডার্স লিমিটেড হলো একটি ১০ বছরের পুরানো কোম্পানি, যা বিশ্বব্যাপী রাজধানী হংকং এর কেন্দ্রস্থলে অবস্থিত। এটি সার্ক, APAC এবং MEA জুড়ে বিতরণ ব্যবসার অন্যতম নেতা। বিশ্বজুড়ে বর্তমান, ইন্টেলিজেন্ট টেকনোলজি তাদের একাধিক অপারেশনাল শাখার সাথে কাজ করে যা গ্রাহকদের শেষ থেকে শেষের প্রয়োজনীয়তা পূরণ করে। ইন্টেলিজেন্টের বিশ্বের বৃহত্তম বিক্রয় এবং বিতরণ নেটওয়ার্কগুলির মধ্যে একটি রয়েছে এবং ২০ টিরও বেশি দেশ জুড়ে নেটওয়ার্কিং, আইটি, নিরাপত্তা ও নজরদারি, স্টোরেজ সমাধান এবং ইলেকট্রনিক্স পণ্যগুলির জন্য বিপণন এবং প্রচার জুড়ে লাস্ট মাইল সংযোগ এবং সমর্থন সহ অংশীদারদের জন্য মূল্য সংযোজন বিতরণ সরবরাহ করে মহাদেশগুলি ইন্টেলিজেন্ট আজ হংকং, সিঙ্গাপুর, সংযুক্ত আরব আমিরাতের অফিস সহ একাধিক দেশে উপস্থিত রয়েছে, চীন ২০০০টিরও বেশি পণ্য বিতরণ করে, কিছু শীর্ষ-স্তরের গ্লোবাল ব্র্যান্ড দ্বারা সরবরাহ করা হয়, তার চ্যানেলের মাধ্যমে যথাযথভাবে বিভিন্ন সুরক্ষা- নজরদারির জন্য ওয়ান-স্টপ-সোর্স হয়ে উঠেছে এবং সিসিটিভি, বায়োমেট্রিক, অ্যাক্সেস কন্ট্রোল, কম্পিউটার হার্ডওয়্যার এবং পেরিফেরাল, ডেটা স্টোরেজ সলিউশন, নেটওয়ার্কিং, মোবাইল এক্সেসরিজ, অডিও এবং মাল্টিমিডিয়া পণ্য, স্টোরেজ এবং সফ্টওয়্যার পণ্যগুলিতে পরম আধিপত্য সহ আইটি-প্রয়োজনীয়তা। www.intelligent.hk দেখুন।

এম হাসান

×