ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ধরা পড়লেই ব্লেড দিয়ে কাটেন নিজের শরীর

প্রকাশিত: ১৭:৫৪, ৩০ এপ্রিল ২০২৪

ধরা পড়লেই ব্লেড দিয়ে কাটেন নিজের শরীর

তালিকাভুক্ত ছিনতাইকারী হৃদয় মিয়া

রাজধানীর তেজগাঁওয়ের তালিকাভুক্ত ছিনতাইকারী হৃদয় মিয়া। তাকে কোনোভাবেই ধরা যায় না। আবার ধরা পড়লেও তিনি নিজেই নিজের গায়ে ব্লেড মেরে শরীর কাটেন। তবে আর রক্ষা হয়নি। অবশেষে তাকে গ্রেফতার করা হয়েছে। 

সোমবার (২৯ এপ্রিল) রাতে তেজগাঁও থানার সোঁনারগাও ক্রসিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় হৃদয় গ্রেফতার এড়াতে নিজের বুকে, পেটে ব্লেড দিয়ে আঘাত করেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন। 

তিনি জানান, হৃদয় তেজগাঁও থানার তালিকাভুক্ত ছিনতাইকারী। তিনি দূরপাল্লার বাসের জানালার পাশে বসা যাত্রীদের ব্যাগ, মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। যেহেতু এ ধরণের মোবাইল, ব্যাগ ছিনিয়ে নিলেও দূরপাল্লার বাসগুলো থামে না কিংবা যাত্রীরাও আর নামে না, তাই এসব যাত্রীদের টার্গেট করেন হৃদয়। ছিনতাই করতে গিয়ে যদি ধরা পরে যান তখন নিজের বুকে, পেটে ব্লেড মারতে থাকেন। তবুও কেউ ধরতে চাইলে তার গায়ে পায়খানা ছুড়ে মারেন। থানা হাজতে আনলে সেখানেও পায়খানা করে দেন। 

তিনি আরও জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। এর মধ্যে কয়েকটি মামলায় তার বিরুদ্ধে পরোয়ানাও রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে সোঁনারগাও ক্রসিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

শহিদ

×