ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সিদ্দিকবাজারে বিস্ফোরণ: চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু

প্রকাশিত: ১৯:৫৫, ১৪ মার্চ ২০২৩

সিদ্দিকবাজারে বিস্ফোরণ: চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু

জাতীয় বার্ন ইনস্টিটিউট

রাজধানীর সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কলেজ শিক্ষার্থী জাহান সরদার সেলিম (১৯) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। এ নিয়ে এই ঘটনায় সরকারি হিসেবে মৃতের সংখ্যা ২৪।

মঙ্গলবার (১৪ মার্চ) বিকাল ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

জাহানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তার মা সেলিনা বেগম জানান, জাহানের বাবার নাম জাহাঙ্গীর সেলিম সরদার। গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার সফরমাল গ্রামে। তবে নানা বাড়ি নবাবগঞ্জ শুল্লা গ্রামে তাদের নিজেদেরও বাড়ি করা হয়েছে। সেখানে থেকেই নবাবগঞ্জ ডিএন কলেজে অনার্সে ম্যানেজমেন্ট বিভাগের প্রথম বর্ষে পড়ালেখা করতেন। এক ভাই এক বোনের মধ্যে জাহান ছিলেন ছোট। তার বাবা মা রাজধানীর যাত্রাবাড়ী দনিয়া কলেজের পিছনে একটি বাড়িতে থাকেন।

তার মা আরও জানান, পড়ালেখার পাশাপাশি যাত্রাবাড়ী শহিদ ফারুক রোডে তাজ সুপার মার্কেটে  ২য় তলায় একটি দোকানে ১ বছর যাবৎ কাজ করে আসছিলেন জাহান। সপ্তাহে ৩ দিন ক্লাস করতেন আর ৩ দিন দোকানে কাজ করতেন। 

ঘটনার দিন জাহান নবাবগঞ্জ থেকে বাসে দনিয়ার বাসায় ফিরছিলেন। পথে গুলিস্তান রাস্তায় জ্যাম থাকায় বাস থেকে নেমে ফুটপাত দিয়ে হেটে যাচ্ছিলেন। এর দুই মিনিট পরই বিস্ফোরণ হয়। এতে তার শরীর পুড়ে যায়। 

ফায়ার সার্ভিস জাহানের মুখ থেকে পরিবারের নাম্বার নিয়ে তাদের ফোনে বিষয়টি জানান। এরপর হাসপাতালে গিয়ে ছেলেকে দেখতে পান তারা।

এসআর

সম্পর্কিত বিষয়:

×