ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করুন

প্রকাশিত: ১৮:২৯, ২৪ জানুয়ারি ২০২৩

তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করুন

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, মাদকসেবী ও মাদক কারবারিদের তথ্য পুলিশকে দিয়ে সহযোগিতা করুন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে ওয়ারী বিভাগ আয়োজিত ধলপুর কমিউনিটি সেন্টারে শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এই আহ্বান জানান।
 
ডিএমপি কমিশনার বলেন, আপনাদের এলাকায় যারা মাদকসেবী, মাদক কারবারি এবং বিভিন্ন অপরাধে জড়িত তাদের তথ্য দিয়ে আমাদের সহায়তা করবেন। আপনাদের সন্তান, আত্মীয়-স্বজন মাদক কারবারসহ কোন ধরনের অপরাধে জড়িয়ে পরলে সেই তথ্য দিয়েও আমাদের সহযোগিতা করবেন। আপনারা তথ্য দিয়ে আমাদের সহায়তা করলে আপনার এলাকায় শান্তি বিরাজ করবে।

খন্দকার গোলাম ফারুক বলেন, পুলিশ সর্বদা আইন-শৃঙ্খলা রক্ষার কাজ করে। পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশ মানবিক কাজও করে থাকে। করোনা মহামারির সময়ে যখন নিম্নবিত্ত, মধ্যবিত্ত, দুস্থ, অসহায় মানুষের কোনো কাজ ছিল না তখন পুলিশ তাদের বেতনের টাকা বাঁচিয়ে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছে।
 
নগর পুলিশপ্রধান বলেন, আপনারা সহযোগিতার হাত না বাড়ালে পুলিশের পক্ষে সবধরনের তথ্য পাওয়া সম্ভব নয়। পুলিশ যেমন বিপদে-আপদে আপনাদের পাশে দাঁড়ায় তেমনি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করা আপনাদের নৈতিক দায়িত্ব। আপনাদের সাথে নিয়েই আমরা ভালো কাজ করতে চাই। সমাজে ভালো কাজের জন্য সবার সহযোগিতা কামনা করছি।

এসময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আল, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমানসহ ডিএমপির বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×