ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

শাহজালালে ইয়াবাসহ সৌদি প্রবাসী আটক

প্রকাশিত: ২১:২৫, ৭ জানুয়ারি ২০২৩

শাহজালালে ইয়াবাসহ সৌদি প্রবাসী আটক

আটক সৌদি প্রবাসী 

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৫৪০০ পিস ইয়াবাসহ মো. রুবেল নামে এক সৌদি প্রবাসীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। 
 
শনিবার (৭ জানুয়ারি) বিকেলে শাহজালাল বিমানবন্দরের বর্হিগমন টার্মিনালের ১ নম্বর হেভি লাগেজ গেইটের সামনে থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক। 
 
তিনি জানান, মো. রুবেলের বাড়ি চাঁদপুর। তিনি দীর্ঘ ৬ বছর ধরে সৌদিতে রয়েছেন। সেখানে একটি ফুড ডেলিভারি কোম্পানিতে তিনি কাজ করেন। বিমানবন্দরে আসার পর তার আচরণ সন্দেহজনক মনে হলে এপিবিএন এর গোয়েন্দা সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করে এবং অফিসে এনে তার লাগেজের ভেতর থেকে বিশেষভাবে লুকায়িত অবস্থায় এই বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে।
 
জিয়াউল হক আরও জানান, সৌদি প্রবাসী রুবেল একজন প্রবাসী এবং টিকটকার। এই টিকটক করার সুবাদে সৌদিতে আব্দুল্লাহ আল মামুন নামে এক প্রবাসীর সাথে পরিচয় হয়। তিনিই মূলত ইয়াবাগুলো বহন করার জন্য প্রবাসী রুবেলকে তিন লাখ টাকা দিতে চান। আর সেই টাকার লোভে অভিযুক্ত রুবেল মামুনের বলে দেয়া পন্থায়  ইয়াবাগুলো সংগ্রহ করেন এবং সৌদি আরবেও নিয়ে যাচ্ছিলেন। তার বিরুদ্ধে প্রথাগত আইনে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×