ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

খিলগাঁওয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৭:৩৭, ২৯ ডিসেম্বর ২০২২

খিলগাঁওয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁও মেরাদিয়ার একটি বাসা থেকে মেহেদী ইসলাম মুবিন (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ। পাবনা সুজানগরের মো. মাহমুদুল ইসলামের ছেলে মেহেদী। দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মো. ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে মেরাদিয়া নয়াপাড়া ক্যাসেট ফ্যাক্টরি গলির পাঁচতলা বাড়ির দ্বিতীয় তলা থেকে তার উদ্ধার করা হয়।

এসআই জানান, তার মা বেশ কয়েক বছর আগে মারা গেছেন। এরপর থেকেই দুশ্চিন্তা ও হতাশাগ্রস্ত হয়ে পড়েন মেহেদী। এসব কারণে গতকাল বুধবার সন্ধ্যা থেকে আজ বৃহস্পতিবার সকালের মধ্যে যেকোনো সময় রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে নাইলনের রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। সকালে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করে কোন সারাশব্দ না পেয়ে প্রথমে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দেন।

মেহেদীর বড় ভাই মাহিনুল ইসলাম মাহিন জানান, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী মেহেদী। প্রায় সময় একা একাই থাকতেন মেহেদী। কারো সঙ্গে তেমন মিশতেন না। সকালে তাকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে তার রুমের ভেন্টিলেটর দিয়ে উঁকি দিয়ে দেখা যায়, রুমের ভেতর ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন।

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×