ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দোহা এয়ারপোর্ট থেকে ফুটবল হারালেন সোহেল তাজ

প্রকাশিত: ১৯:৪৭, ২৫ ডিসেম্বর ২০২২

দোহা এয়ারপোর্ট থেকে ফুটবল হারালেন সোহেল তাজ

সোহেল তাজ

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। ফেরার পথে কাতারের দোহা এয়ারপোর্ট থেকে একটি ‘অ্যাডিডাস আল রিহলা’ ফুটবল কিনেছিলেন তিনি। কিন্তু বলটি আর দেশে নিয়ে ফিরতে পারেননি। দোহার বিমানবন্দর থেকে বলটা কে বা কারা নিয়ে গেছে।

বিষয়টি নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়ে নিশ্চিত করেছেন সোহেল তাজ।

সেখানে তিনি লিখেছেন, আমি ২৪ ডিসেম্বর তারিখে আমেরিকা থেকে বাংলাদেশে আসার পথে অনেক শখ করে দোহা এয়ারপোর্ট থেকে একটি ‘অ্যাডিডাস আল রিহলা’ ফুটবল কিনেছিলাম। দোহা এয়ারপোর্ট ১০ নাম্বার বোর্ডিং গেটে যাওয়ার  পথে গায়ে কোট পরার জন্য একটা জায়গায় থামি এবং ডিউটি ফ্রি ব্যাগে রাখা ফুটবলটা সেখানে ভুলে রেখে আসি। ৫ মিনিট পর যখন টের পাই আমি ছুটে যাই সেখানে কিন্তু সেই ব্যাগ আর ফুটবল আর সেখানে পাই নাই। 

তিনি বলেন, বিষয়টি জেনে কাতার এয়ারওয়েজের কর্মরত একজন বাংলাদেশি ভাই ও এয়ারপোর্ট কর্মকর্তারা আমাকে সহায়তা করার চেষ্টা করলেও ফুটবলটা আর পাওয়া যায় নাই। দোহা এয়ারপোর্টে এ রকম ঘটনা গত ১২ বছরে এই প্রথম- হয় তো কোনো যাত্রী ব্যাগটা তুলে নিয়ে গেছে- এয়ারপোর্টের কোনো দোষ নাই। 

দোহা প্রবাসীদের উদ্দেশে সোহেল তাজ লেখেন, আমার প্রিয় দোহা প্রবাসী কোনো ভাই যদি আগামী কিছু দিনের মধ্যে বাংলাদেশে আসেন, তাহলে আমার অনুরোধ থাকবে আমার জন্য একটা ‘অ্যাডিডাস আল রিহলা’ ফুটবল নিয়ে আসবেন। আমি ফুটবলের মূল্য দিয়ে দেব। এটার দাম $৪৭ (রেপ্লিকা)।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×