ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এএসআইয়ের মাথা ফাটালেন কনস্টেবল, দুজনই বরখাস্ত

প্রকাশিত: ১৯:৩০, ৬ ডিসেম্বর ২০২২

এএসআইয়ের মাথা ফাটালেন কনস্টেবল, দুজনই বরখাস্ত

বরখাস্ত

কনস্টেবলের হাতে এএসআইয়ের মাথা ফাটানোর অভিযোগে সিলেট মেট্রোপলিটন পুলিশের দুই সদস্যকে সাময়িক বরখাস্ত করেছে।

রবিবার (৪ ডিসেম্বর) তাদের বরখাস্ত করা হলেও মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিষয়টি জানাজানি হয়েছে। সিলেট পুলিশ লাইনসে কর্মরত অবস্থায় মারামারির ঘটনায় বরখাস্ত হওয়া দুই পুলিশ সদস্য হলেন-সিলেট মহানগর পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. রুবেল মিয়া ও কনস্টেবল (নায়েক) প্রণজিৎ। রবিবার সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমীনের স্বাক্ষরে তাদের সাময়িক বরখাস্তের আদেশ দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে এএসআই মো. রুবেল মিয়া সিলেট পুলিশ লাইনসে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের তদারকিতে ছিলেন। দায়িত্বরত অবস্থায় পুলিশের নায়েক প্রণজিৎকে তার দায়িত্বস্থলে না পেয়ে আরেক পুলিশ সদস্যকে দিয়ে ডেকে পাঠালে এ নিয়ে প্রণজিৎ-এর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। 

একপর্যায়ে হাতাহাতি শুরু হলে প্রণজিৎ সঙ্গে থাকা শটগান দিয়ে এএসআই রুবেলের মাথায় আঘাত করেন। এতে রুবেলের মাথা ফেটে যায়। আহত রুবেলকে অন্য পুলিশ সদস্যরা তাৎক্ষণিক সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতালে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) সুদীপ দাস বলেন, পুলিশ লাইনসে দুই পুলিশ সদস্যের হাতাহাতির ঘটনায় বাংলাদেশ সার্ভিস রুলসের বিধি ৭৩ এবং পিআরবি-৮৮০ প্রবিধান অনুযায়ী মো. রুবেল মিয়া ও প্রণজিৎকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এরকম ঘটনা আর যেন না ঘটে সেজন্য অন্যদেরও সতর্ক করা হয়েছে।

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×