ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

বাসে অজ্ঞান পার্টির খপ্পরে খোয়া গেছে লাখ টাকা

প্রকাশিত: ১৬:১১, ১৩ নভেম্বর ২০২২

বাসে অজ্ঞান পার্টির খপ্পরে খোয়া গেছে লাখ টাকা

হাসপাতালে হাদিউল ইসলাম 

রাজধানীতে বাসের ভেতর হাদিউল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। তার কাছ থেকে লক্ষাধিক টাকা খোয়া গেছে বলে অভিযোগ করা হয়েছে।

রবিবার (১৩ নভেম্বর) দুপুরে বলাকা পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে। অসুস্থ্য ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাসটির যাত্রী রিয়াজুল হক রাজা জানান, সায়দাবাদ গামী বলাকা পরিবহনের বাসটিতে তিনি তেজগাঁও থেকে ওঠেন। তখন বাসের সিটে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন ওই ব্যক্তিকে। পরে বাস চালকের সহায়তায় শাহজাহানপুর ইসলামিয়া হাসপাতালের সামনে নামিয়ে ওই হাসপাতালে নিয়ে যান। তখন তিনি থানায় খবর দেন।

শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি বাসের ভিতর অজ্ঞানপার্টির খপ্পরে পরেছেন। তাকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে হাসপাতালে গিয়ে হাদিউলের পরিচয় সনাক্ত করেন তার প্রতিবেশী মো. নজরুল ইসলাম। তিনি জানান, তাদের বাড়ি ময়মনসিংহ গফরগাঁও উপজেলায়। হাদিউল গ্রামে কৃষিকাজ করেন। তার এক চাচাতো ভাইকে বিদেশ পাঠানোর উদ্দেশ্যে কাগজপত্র করাতে লক্ষাধিক টাকা নিয়ে তিনি আজ একাই গ্রাম থেকে বনানীতে নজরুল ইসলামের কাছে আসছিলেন। দুপুরের পরে তার মোবাইল ফোন থেকেই খবর পান, বাসের ভেতর অচেতন অবস্থায় পাওয়া গেছে হাদিউলকে। হাসপাতালে হাদিউলের সাথে সেই টাকা পাওয়া যায়নি বলে জানান তিনি।

এমএইচ

×