ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যাত্রাবাড়ী ডেমরা রোডে ট্রাকের ধাক্কায় পরিচ্ছন্ন কর্মী নিহত

প্রকাশিত: ১২:০৪, ১০ নভেম্বর ২০২২

যাত্রাবাড়ী ডেমরা রোডে ট্রাকের ধাক্কায় পরিচ্ছন্ন কর্মী নিহত

ম্যাপে যাত্রাবাড়ী

রাজধানীর যাত্রাবাড়ী ডেমরা রোডে ট্রাকের ধাক্কায়  সিটি করপোরেশনের এক পরিচ্ছন্ন কর্মী নিহত হয়েছেন। নিহত কর্মীর নাম সেকান্দার আলী (৫০)। 

আজ বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল পৌনে ৮টার দিকে যাত্রাবাড়ী-ডেমরা রোডের ডঃ মাহবুবুর রহমান মোল্লা কলেজ সংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. আছাদুজ্জামান জানান, সকালে একটি ভ্যানে করে কাজে যাচ্ছিলেন সেকেন্দার। ভ্যানের পেছনে বসা ছিলেন তিনি। তখন পিছন থেকে ট্রাক ভ্যানটিকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে ওই গাড়ির নিচে পৃষ্ট হন। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, গাড়িটি চালক, হেল্পার সহ ডেমরা থানা পুলিশ আটক করেছে বলে খবর পেয়েছি। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে সেকান্দারের সহকর্মী বাদশা মিয়া জানান, সেকেন্দারের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায়। ধলপুর পোড়া বস্তিতে থাকতেন। দিনমজুর হিসেবে সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীর কাজ করতেন। সকালে একটি ভ্যান নিয়ে কাজের উদ্দেশ্যে ডেমরা স্টাফ কোয়ার্টারের দিকে যাচ্ছিলেন তারা। ভ্যানটি চালাচ্ছিলেন বাদশা। বাম পাশে বসা ছিলেন নুরুল ইসলাম নামে একজন এবং ডান পাশে বসা ছিলেন সেকান্দার। তখন পিছন থেকে ট্রাকটি ভ্যানে ধাক্কা দিলে সেকান্দার রাস্তায় ছিটকে পড়েন। পরে ওই গাড়ির চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়।

টএস

×