ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সিগন্যালে দাঁড়িয়ে মোবাইলফোন চুরি করত তারা, গ্রেফতার ১১ 

প্রকাশিত: ২১:১৩, ৬ নভেম্বর ২০২২

সিগন্যালে দাঁড়িয়ে মোবাইলফোন চুরি করত তারা, গ্রেফতার ১১ 

সিগন্যালে দাঁড়িয়ে মোবাইলফোন চুরি

রাজধানীর একাধিক এলাকার বিভিন্ন সিগন্যালে দাঁড়িয়ে সুকৌশলে বাসের যাত্রীদের কাছ থেকে মোবাইলফোন চুরি করে আসছিল একটি চোর চক্র। এ চক্রের ১১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ। এসময় তাদের কাছ থেকে ৪৫টি মোবাইলফোন, নগদ ৩০ হাজার ৪০০ টাকা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

ডিবি জানায়, গ্রেফতার প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় মোবাইলফোন চুরির একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- জসিম উদ্দিন, আব্দুর রহমান, শান্ত, আলম, বোরহান উদ্দিন, রেজাউল, মামুন তালুকদার, মামুন মিয়া, ইসমাইল হোসেন, সুমন পাটোয়ারী ও সুজন।  

রবিবার গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) মধুসূদন দাস এসব তথ্য জানান। 
তিনি বলেন, সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে গুলিস্তান সিটি করপোরেশন পাবলিক টয়লেটের দক্ষিণ পাশের ফুটপাতের ওপর চোরাই মোবাইল কেনা-বেচার সময় অভিযান চালিয়ে চোর চক্রের ১১ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা শ্যামলী, আগারগাঁও, গুলিস্তান ও ফার্মগেট এলাকায় বিভিন্ন সিগন্যালে দাঁড়িয়ে সুকৌশলে বাসের যাত্রীদের কাছ থেকে মোবাইলফোন চুরি করে আসছিল। তাদের কাছ থেকে উদ্ধার করা ৪৫টি মোবাইলফোনের বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরস্পরের যোগসাজশে দীর্ঘদিন ধরে চোরাই মোবাইল সংগ্রহের পর কেনা-বেচা করত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে।
 

সম্পর্কিত বিষয়:

×