ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী

প্রকাশিত: ১৯:৪০, ১ নভেম্বর ২০২২

লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি

রাজধানীর রামপুরা ওয়াপদা রোডের বাসা থেকে নিয়াজ মোর্শেদ নাদিম (২০) নামের ইস্ট-ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের বিবিএ'র শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) বেলা ১১টার দিকে ওয়াবদা রোডের বাসার চতুর্থ তলা থেকে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

পিরোজপুরের নাজিপুর উপজেলার কাটবুনিয়া গ্রামের জসিম উদ্দিন হাফিজের ছেলে নাদিম।

নাদিমের মামা মো. সাইফুল ইসলাম জানান, নাদিম ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে বিবিএ'র ৪ র্থ বর্ষের শিক্ষাথী ছিলেন। দুই ভাইয়ের মধ্যে ছোট ছিলেন তিনি। রামপুরা ওয়াবদা রোডে পরিবারের সঙ্গে থাকতেন। সোমবার রাতে পরিবারের সবাই খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। 

মঙ্গলবার সকাল ১০টার দিকে নাদিমের মা নাদিমকে ঘুম থেকে উঠার জন্য ডাকতে যান। অনেক্ষণ ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ পাননি। তখন দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখতে পান, নাদিম ফ্যানের সঙ্গে নিজের পড়নের লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছেন। তখন তারা ট্রিপল নাইনের মাধ্যমে থানায় খবর দেন।

তিনি বলেন, নাদিম পড়াশুনায় খুব ভাল ছিলেন। কিন্তু খুব চাপা স্বভাবের ছিলেন। কথা কম বলতেন। কেন সে গলায় ফাঁস দিয়েছে সে বিষয়ে আমাদের কিছুই জানা নেই। তবে আমাদের কোন অভিযোগ নেই।

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মিনহাজুল ইসলাম জানান, ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে বাসার ফ্যানের সঙ্গে লুঙ্গি দিয়ে গলায় ফাঁস লাগানো মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। পরিবারও এমনটি দাবি করেছে। সেসব সময় চুপচাপ থাকতো। সবার সঙ্গে কথা কম বলতো। তবে কোন কারণে তিনি গলায় ফাঁস দিয়েছেন সে বিষয়ে পরিবার কিছুই বলতে পারেন নি।
 

এসআর

সম্পর্কিত বিষয়:

×