ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

উত্তরায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: ১১:০৬, ২৫ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১১:১০, ২৫ সেপ্টেম্বর ২০২২

উত্তরায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল

রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরে একটি বাসায় রুবি বেগম (১৮) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে গৃহকর্তার দাবি, ঘুমের ওষুধ সেবনের পর ভবনের ছাদ থেকে লাফিয়ে নিচে পড়েছে সে।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ১০ নম্বর সেক্টর, ৬ নম্বর রোড, ১৭ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১২টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা সদর উপজেলার কচু দিয়ারী গ্রামের চান মিয়ার মেয়ে রুবি।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া গৃহকর্তা মো. আনিস চৌধুরীর দাবি করে জানান, আড়াই বছর ধরে তার বাসায় গৃহকর্মীর কাজ করে রুবি। গ্রামে একটি ছেলের সাথে তার সম্পর্ক ছিল। তার সাথে বিয়ে হয়েছে আবার সম্প্রতি ডিভোর্সও হয়েছে বলে শুনেছেন তিনি। এটি নিয়ে শুক্রবারও সে ঘুমের ওষুধ সেবন করেছিলো। শনিবার বিকেলেও সে অনেকগুলো ঘুমের ওষুধ সেবন করে। এরপর বিষয়টি তার বাবা মাকে জানানো হয়। তার বাবা মাও তাকে অনেক বুঝান। কিন্তু সবশেষ রাত সাড়ে ৯টার দিকে সে সবার অগোচরে বাসার ৫ তলার ছাদে উঠে সেখান থেকে লাফিয়ে নিচে পড়ে। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


 

টিএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart