ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

পরকীয়ায় জড়িত স্বামীর প্রেমিকার স্বামীর প্রেমে পড়লেন রমণী

প্রকাশিত: ১৫:৩৭, ১৬ অক্টোবর ২০২২

পরকীয়ায় জড়িত স্বামীর প্রেমিকার স্বামীর প্রেমে পড়লেন রমণী

স্বামীর প্রেমিকার স্বামীর সঙ্গে প্রেম

প্রেমের ফাঁদ পাতা ভুবনে। কখন কে সেই ফাঁদে পা দেন, আগে থেকে বলতে পারে না কেউই। সেই সম্পর্ক কখনও সরল, কখনও আবার এতই জটিল যে তা টেক্কা দিতে পারে ফিল্মের গল্পকেও। 

সম্প্রতি এক রমণীর স্বীকারোক্তি দেখে এমনটাই মনে পড়ছে অনেকের। নেটমাধ্যমে ওই নারী জানিয়েছেন, তার স্বামীর প্রেমিকার স্বামীর প্রেমে পড়েছেন তিনি।

স্বামীর বয়স ৩৮, তার বয়স ৩৬। তাদের একটি ৬ বছর বয়সী কন্যা সন্তানও রয়েছে। ওই নারীর দাবি, প্রায় এক বছর আগে ৩৫ বছর বয়সী এক যুবক যোগাযোগ করেন তার সঙ্গে। জানান, তার স্ত্রী ওই নারীর স্বামীর অফিসে কাজ করেন। তার স্ত্রী ও ওই নারীর স্বামীর মধ্যে বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে বলেও জানান তিনি। গোটা বিষয়টি নিয়ে খোঁজ-খবর শুরু করেন এই নারীও। স্বামীকে অনুসরণ করে তিনি জানতে পারেন, নিয়মিত ওই ব্যক্তির স্ত্রীর সঙ্গে হোটেলে যান স্বামী।

এদিকে, স্বামীর কীর্তির কথা জানতে পেরেও কোনো পদক্ষেপ নিতে পারেননি তিনি। কারণ, তিনি কোনো চাকরি করেন না। তাই বিবাহবিচ্ছেদ হলে মেয়েকে নিজের সঙ্গে রাখার অধিকার পাবেন না। 

গোটা বিষয়ে তিনি যখন ভেঙে পড়েছেন, তখনই বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন স্বামীর প্রেমিকার স্বামী সেই যুবক। আলাপ বাড়ার পর একই সঙ্গে খাওয়া-দাওয়া করতে এবং ছবি দেখতে যাওয়া শুরু করেন দু’জনে। ক্রমেই বন্ধুত্ব গড়ায় প্রণয়ে। স্বামীর পরকীয়া শাপে বর হয়েছে বলে জানান তিনি। কারণ, তাতেই তিনি নতুন প্রেমের খোঁজ পেয়েছেন। তবে এখনও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে সাহস পাচ্ছেন না তারা। সূত্র: আনন্দবাজার। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×