ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘তাভাস এবং ডিমান্ড’

প্রকাশিত: ২৩:০৬, ১৭ মার্চ ২০২৪

‘তাভাস এবং ডিমান্ড’

.

দরজায় কড়া নাড়ছে পবিত্র ঈদুল ফিতর! ‘তাভাস এবং ডিমান্ডলাইফস্টাইলও এবার ঈদের সংগ্রহে নিয়ে এসেছে সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের বিভিন্ন পোশাকের আয়োজন। বিগত কয়েক বছরের ন্যায় এবারের ঈদেও গরমের কথা মাথায় রেখেইতাভাস এবং ডিমান্ডঈদ কালেকশনের এবারের থিম সমুদ্র এবং রোদ্রোজ্জ্বল আবহ থেকে অনুপ্রাণিত হওয়া। সেখান থেকেই বিভিন্ন মোটিফ, প্যাটার্ন নির্ধারণ করা হয়েছে। স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারির কাজ, জিওমেট্রিক, ট্র্যাডিশনাল, ফ্লোরাল এমন অনেককিছুই থাকছেতাভাস এবং ডিমান্ড’- এবারের ঈদ আয়োজনে পোশাকের মোটিফ হিসেবে। লাইন, সিমেট্রিক, এসিমেট্রিক নিয়ে বিভিন্ন কাজ থাকছে পোশাকগুলোর প্যাটার্নে। ছাড়াও কালারের ক্ষেত্রে ভাইব্রেন্ট রাখা হয়েছে এবারের ঈদ কালেকশনে।

ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্যতাভাসএনেছে সিঙ্গেল পিস কামিজ, লন থ্রি পিস, আকর্ষণীয় পার্টি থ্রি পিস, এথনিক কুর্তি, ফ্যাশন টপস, কাফতান ইত্যাদি।তাভাস এবং ডিমান্ডএবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, কাবলি সেট, সিঙ্গেল পিস কাবলি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ফতুয়া, কাতুয়া, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা ইত্যাদি।

প্রকৃতি ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে এবারের ঈদে সুতিসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের কাটিং প্যাটার্নে রয়েছে বৈচিত্র্য। পাশাপাশি থাকছে ফেব্রিক্স ট্রেন্ডের ভিন্নতাও। থাকছে ফুল ফ্যামিলি (বাবা-ছেলে-মা-মেয়ে) একই ডিজাইনের পোশাকের সংগ্রহ। সারা বাংলাদেশে ডিমান্ড ব্রান্ডের মোট ১৮টি আউটলেট রয়েছে এবং তাভাস এর রয়েছে ফ্ল্যাগশিপ আকারের মোট ৫টি আউটলেটস! এসব আউটলেটে পেয়ে যাবেন এক্সক্লুসিভ সব ঈদ কালেকশন। যা অফিসিয়াল ফেসবুক পেজে প্রতিনিয়ত আপডেট দেওয়া হচ্ছে।

×