ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

কলকাতায় মুক্তি পেল তারিনের সিনেমা

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ০১:৩৭, ২৮ এপ্রিল ২০২৪

কলকাতায় মুক্তি পেল তারিনের সিনেমা

.

 বরাবর ছোট পর্দায়ই অভিনয় করে চলেছেন দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন জাহান। বলা যায় তিন দশকেরও বেশি সময় ধরে টেলিভিশন নাটকে অভিনয় করছেন তিনি। নাটকে প্রশংসিত হলেও সিনেমায় সেভাবে দেখা মেলেনি তার। গতবছর হৃদি হক পরিচালিত১৯৭১ সেইসব দিনসিনেমার মাধ্যমে প্রথমবার বড় পর্দায় হাজির হয়েছিলেন। দেশের গণ্ডি পেরিয়ে এবার কলকাতার সিনেমায় অভিষেক হলো এই অভিনেত্রীর। সিনেমার নামএটা আমাদের গল্প।২৬ এপ্রিল পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। পরিচালনা করেছেন মানসী সিনহা।

সিনেমাটি নিয়ে তারিন বলেন, এই সিনেমায় দর্শক আমাকে দেখবেন বাংলাদেশের মেয়ে হিসেবে, যার বিয়ে হয় কলকাতায়। যে সংসারে বিয়ে হয়, মূলত সেই সংসারের গল্প নিয়েই এগিয়েছে সিনেমার কাহিনি। এটি পরিবারসহ সবাইকে নিয়ে দেখার মতো একটি সিনেমা। আশা করি, সবার ভালো লাগবে। কলকাতার সিনেমায় যুক্ত হওয়া নিয়ে তারিন বলেন, মানসী দিদি বেশ আগে একবার বাংলাদেশে এসেছিলেন। তখনই প্রথম তার সঙ্গে দেখা হয়। তারপর তিনি আমার মোবাইল নম্বর নিয়ে যান। পরবর্তীতে সিনেমায় অভিনয়ের প্রস্তাব নিয়ে যোগাযোগ করেন। গল্পটা বলেন। প্রথম শোনাতেই গল্প আমার ভালো লেগে যায়। এরপর যুক্ত হই। এইতো এভাবেই কাজটা করা।

এটা আমাদের গল্পসিনেমায় প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় অপরাজিতা আঢ্য। তারিন এখানে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্যের ছেলের বউয়ের চরিত্রে। চরিত্রের নাম মিসেস বসু। তারিনের পাশাপাশি এই সিনেমায় খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সোহাগ সেন, আর্য দাশগুপ্ত, তাপসী মুন্সী প্রমুখ অভিনয় করেছেন।

×