ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

চাকরি দেয়ার নামে কোটি কোটি টাকা হাতিয়ে নেন দম্পতি!

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট

প্রকাশিত: ১৮:৫১, ২৭ এপ্রিল ২০২৪

চাকরি দেয়ার নামে কোটি কোটি টাকা হাতিয়ে নেন দম্পতি!

প্রতারণার দায়ে অভিযুক্ত দম্পতি। 

জয়পুরহাটের এক দম্পতির বিরুদ্ধে চাকরি দেওয়া সহ নানাভাবে প্রতারণার মাধ্যমে প্রায় সাড়ে ৩ কোটি টাকা আত্মসাত করার অভিযোগ উঠেছে এই দম্পতির বিরুদ্ধে। এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন জেলা আইনজীবী সমিতির সদস্য এ্যাড. ফরিদুজ্জামান। 

শনিবার (২৭ এপ্রিল) জয়পুরহাট প্রেসকাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

সংবাদ সম্মেলনে এ্যাড. ফরিদুজ্জামান অভিযোগ করেন, জয়পুরহাট শহরের নতুনহাট সরদারপাড়া এলাকার আবু হেনা ফুল স্ত্রী সেলিনা আক্তার ও শ্বশুর আনোয়ার হোসেনকে সঙ্গে নিয়ে প্রতারণা সিন্ডিকেট গড়ে প্রায় ৩ কোটি টাকা আত্মসাত করেছেন। সরকারি বেসরকারি অফিসে চাকরি দেওয়াসহ নানা প্রতারণা করে এলাকার বিভিন্ন লোকজনের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে আবু হেনা ফুল মিয়া। এ বিষয়ে প্রতারণার শিকার হওয়ায় ব্যক্তিরা একাধিক মামলা করলেও প্রতারক চক্রের কোনো শাস্তি হয়নি। বরং প্রতারক আবু হেনা ফুল বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য দাবি করে ছাপানো ভিজিটিং কার্ড এলাকায় বিতরণ করে নিজেকে ক্ষমতাবান বলে প্রচার করছেন। 

এ অবস্থায় আবু হেনা ফুল ও তার স্ত্রী এবং শ্বশুরের বিরুদ্ধে তদন্তসাপেক্ষে আত্মসাত করা অর্থ উদ্ধারসহ তাদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন ওই আইনজীবী। 

সংবাদ সম্মেলনে আইনজীবী ফরিদুজ্জামান ছাড়াও উপস্থিত ছিলেন প্রতারণার শিকার হওয়া  ফারহানা মুশতারি, এসএম রাশেদুল হাসান ও জুয়েল হোসেসহ কয়েকজন। 

এম হাসান

×