ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

তারিক জামিলের ছেলের আত্মহত্যা

প্রকাশিত: ১৮:৩৪, ৩০ অক্টোবর ২০২৩

তারিক জামিলের ছেলের আত্মহত্যা

মাওলানা অসিম

পিস্তল দিয়ে নিজের বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন পাকিস্তানের বিখ্যাত আলেম ও ইসলামি আলোচক মাওলানা তারিক জামিলের ছেলে মাওলানা অসিম।

রোববার পাঞ্জাবের তুলাম্বায় তিনি আত্মহত্যা করেন। প্রাথমিক তদন্ত শেষে এমন তথ্য জানিয়েছে দেশটির পুলিশ। 

মুলতানের আঞ্চলিক পুলিশ কর্মকর্তা ক্যাপ্টেন সোহেল চৌধুরী বলেছেন, এ ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ দেখেছেন জেলা পুলিশ কর্মকর্তা। সেখানে দেখা যায় তারিক জামিলের ছেলে অসিম জামিল আত্মহত্যা করেছেন।

পাকিস্তানি পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, অসিম বুকে গুলি করে আত্মহত্যা করেছেন। এ ঘটনার ফুটেজ ফরেনসিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে। 

সোহেল চৌধুরী বলেন, অসিম একজন মানসিক রোগী ছিলেন। বহু বছর ধরে তিনি চিকিৎসা নিয়ে আসছিলেন। ঘটনার দিন তিনি গৃহকর্মী ইমরানকে পিস্তল আনতে বলেন। গৃহকর্মী পিস্তল নিয়ে এলে একপর্যায়ে অসিম বন্দুকের নল নিজের বুকের দিকে ঘুরিয়ে ধরেন। ইমরান তাকে গুলি করতে নিষেধ করলেও তিনি বুকে গুলি চালান।

এর আগে একই দিন এক এক্সবার্তায় মাওলানা তারিক জামিল তার ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আমার ছেলে অসিম জামিল তুলাম্বায় মারা গেছে। বিখ্যাত এই ইসলামি আলোচকের ছেলের মৃত্যুতে পাকিস্তানজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। দেশটির বিভিন্ন স্তরের মানুষ তারিক জামিলের ছেলের আকস্মিক এই মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×